ফ্রি ড্রিঙ্কসের জন্য টেবিলের উপর উঠে নাচলেন Malaika Arora, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে সম্প্রতি একেবারে একটি ভিন্ন কারণে চর্চিত হচ্ছেন মালাইকা।

Advertisement

খুব সম্প্রতি ‘হটস্টার স্পেশালস্’এ শুরু হয়েছে মালাইকা আরোরর ‘মুভিং ইন উইথ মালাইকা’। আর এই শোয়ের সূত্র ধরেই এখন প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকেন মালাইকা আরোরা। সম্প্রতি আবারো সেই শোয়ের কিছু ঝলকের সূত্রেই চর্চার আলোয় মালাইকা ও অমৃতা।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ থেকে মালাইকা অরোরার একটি ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে যেখানে তাকে একটি বার কাউন্টারের টেবিলের উপরে উঠে নাচতে দেখা গিয়েছে। অমৃতা অরোরার চ্যালেঞ্জ সম্পূর্ণ করতেই এমন কাজ করেছেন অভিনেত্রী।

Advertisement

অমৃতা অরোরার চ্যালেঞ্জ রাখতে মালাইকা সোজা বার কাউন্টারের মালিকের কাছে চলে যান। সেখানে গিয়ে তাকে বলেন তিনি নিজের টাকার ব্যাগ আনতে ভুলে গিয়েছেন তাই তাকে যেন ফ্রি ড্রিঙ্কস দেওয়া হয়। এই কথা শুনে ঐ মালিক অভিনেত্রীকে জিজ্ঞাসাও করেছিলেন, সত্যিই তিনি টাকার ব্যাগ আনতে ভুলে গিয়েছেন কিনা! এর উত্তরে অভিনেত্রী সম্মতি জানান। এরপর তাকে জানানো হয়, তিনি যদি কিছু একটা করে দেখান তাহলে তাকে ফ্রি ড্রিঙ্কস দিতে পারেন তিনি।

আর এরপরেই অভিনেত্রী ঐ বার কাউন্টারের টেবিলের উপর উঠে নিজের নাচ দেখাতে শুরু করেন। ৪৭ বছর বয়সেও যে তিনি বলে বলে টেক্কা দিতে পারেন বর্তমানের বলি ডিভাদের, তা আবারো প্রমাণ হয়ে গেল। এদিন বেশ বোল্ড লুকেই ছিলেন তিনি। অবশ্য অমৃতের এই চ্যালেঞ্জ পূরণ করার পর তার সাথে হাত মিলিয়ে তার প্রশংসাও করেছেন অমৃতা। অবশ্য সেই ঝলকও মিলেছে নেটদুনিয়াতে।