বলিউডবিনোদন

চেয়ারে উঠে লাস্যময়ী ভঙ্গিতে ভিডিও বানলেন মালাইকা অরোরা, বেডরুমের ভিডিও তুমুল ভাইরাল

ফিটনেস ফ্রিক অভিনেত্রী মাঝে মাঝেই হট ছবি পোস্ট করে লাইমলাইটে আসেন

×
Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম স্টোরি তুমুল ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

সম্প্রতি সান ফ্রান্সসিসকোতে রয়েছেন অভিনেত্রী মালাইকা অরোরা। সেখান থেকেই তিনি সম্প্রতি একটি আগুন ঝরানো ভিডিও পোস্ট করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। ভিডিওটি তিনি বেডরুমে করেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক পাতলা গাউন পরেছেন অভিনেত্রী। তারপর তিনি চেয়ার উঠে সামনে ঝুঁকে লাস্যময়ী ভঙ্গিতে চুল ঠিক করছেন। পাতলা ডিপ কাট গাউনে স্পষ্ট বক্ষযুগলের একাংশ। এই বোল্ড ভিডিও অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন যা এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

এছাড়াও অভিনেত্রী সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করছেন। সেই কভার ছবি কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশন দিয়ে লিখেছিলেন, “ড্রপিং ইন টু স্যায় হ্যালো”। ওই কভার ছবিতে মালাইকা একটি হাই থাই স্লিট স্কার্ট ও গ্রে রঙের ব্রালেট পরেছিলেন। হ্যালো ম্যাগাজিনের জন্য তিনি এই ফটোশুট করেছিলেন। সেই পোস্ট সোশ্যাল মিডিয়াতে আসতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন নেটিজেনরা।

প্রসঙ্গত উল্লেখ্য, মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। সম্প্রতি অভিনেত্রী বিখ্যাত ডান্স রিয়েলিটি শো “ইন্ডিয়ান বেস্ট ডান্সার” এর বিচারক হিসেবে কাজ করছেন।

Related Articles

Back to top button