বিনোদন

Malaika Arora: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে ফটোশুট করলেন মালাইকা আরোরা, দেখুন ভাইরাল ভিডিও

৫০ বছর বয়সী এই অভিনেত্রী নিজের জীবনকে এমন ভাবে প্রতিষ্ঠিত করেছেন যে, প্রতিমুহূর্তে তাকে নিয়ে আলোচনায় মেতে থাকেন তার ভক্তরা।

Advertisement

Advertisement

এবার বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা প্রকাশ্যে নিজের হৃদয় দেখিয়ে ফটোশুট করে ভাইরাল হলেন। আজ্ঞে হ্যাঁ, বলিউডের অন্যতম সেরা আইটেম ডান্সার মালাইকা আরোরার কয়েক সেকেন্ডের একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে তার সাহসিকতা দেখে ঘামতে দেখা গেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বলিউডের আইটেম ডান্সার মালাইকা আরোরা এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি প্রকাশ্যে সাহসিকতা দেখাতে কখনও দ্বিধাবোধ করেন না। শর্ট ড্রেস হোক কিংবা খোলামেলা শাড়ি, বারবার নিজের সাহসিকতার কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে আলোচিত হন এই অভিনেত্রী।

Advertisement

ব্যক্তিগত জীবনের পাশাপাশি তার রঙিন জীবনও বারবার আলোচনায় উঠে আসে সংবাদ শিরোনামে। ৫০ বছর বয়সী এই অভিনেত্রী নিজের জীবনকে এমন ভাবে প্রতিষ্ঠিত করেছেন যে, প্রতিমুহূর্তে তাকে নিয়ে আলোচনায় মেতে থাকেন তার ভক্তরা। কখনো সহনশীল ড্রেসের কারণে তো কখনো খোলামেলা পোশাকের কারণে আলোচিত হন এই অভিনেত্রী।

Advertisement

বর্তমানে ইনস্টাগ্রামে জনপ্রিয় এই অভিনেত্রীর ফটোশুটের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভাইরাল এই ক্লিপে ডিভাকে বেইজ, গোলাপী এবং কমলা ডিপ নেক ফ্রিল পোশাকে সাহসী ভাবে পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। তাছাড়া ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজানো ‘উওপ বেবি’ গানটি ক্লিপটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। তবে অনেকেই পঞ্চাশোর্ধ এই অভিনেত্রীর সাহসিকতার নিন্দা করেছেন কমেন্ট বক্সে। যার মধ্যে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহার করে লিখেছেন,’কেন আপনি ভারতের সভ্যতাকে এভাবে অপমান করছেন… কিছু লজ্জা করুন’। তো অন্য জন মালাইকা আরোরাকে ‘আন্টি” বলে সম্বোধন করেছেন। দেখুন ভাইরাল ক্লিপটি-

Recent Posts