বলিউডবিনোদন

Malaika Arora: ট্রান্সপারেন্ট ব্রালেস পোশাকে রেড কার্পেটে ধরা দিলেন মালাইকা আরোরা, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

×
Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের পোশাকের সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছেন। ২০২২’এর ফেমিনা মিস ইন্ডিয়াতে ব্রালেস, ডিপনেক, ট্রান্সপারেন্ট পোশাকে দেখা গিয়েছে মালাইকা আরোরাকে। এই পোশাকে তার শরীরের একাধিক অংশ ছিল স্পষ্ট। চলতি বছরের ফেমিনা মিস ইন্ডিয়াতে রেড কার্পেটে ক্যামেরার সামনে এই পোশাকেই হাজির ছিলেন তিনি, যা রীতিমতো নজর টেনেছে সকলের। উল্লেখ্য, অভিনেত্রীর পোশাকের নীচের অংশ এতটাই বড় ছিল যে তা ঠিক করার জন্য বেশ কয়েলোক লোক অভিনেত্রীর আশেপাশেই ঘুরছিলেন। সম্প্রতি নিজের সেই পোশাকের জন্যই আপাতত চর্চার আলোয় মালাইকা আরোরা।

Advertisement

এই বছর, ২০২২’এ ‘ফেমিনা মিস ইন্ডিয়া’র তাজ জিতে নিয়েছেন কর্নাটকের সিনি শেট্টি। অন্যদিকে রাজস্থানের রুবল শিখাবাত চলতি বছরের ফেমিনা মিস ইন্ডিয়ার ফার্স্ট রানার্সআপ হয়েছেন। পাশাপাশি সেকেন্ড রানার্সআপ হয়েছেন উত্তরপ্রদেশের শিন্নাত চৌহান। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে এই গোটা অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল। উল্লেখ্য, এই প্রতিযোগিতার বিচারকমন্ডলীতে উপস্থিত ছিলেন মালাইকা আরোরা, নেহা ধুপিয়া, আন্তর্জাতিক মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ, ডিজাইনার রোহিত গান্ধী ও রাহুল গান্ধী, ডিনো মোরিয়া, রিওগ্রাফার শ্যামাক দাবর। তবে সকলের মধ্যে থেকেও মালাইকা আরোরা পোশাক আকর্ষণ করেছে সকলকে। আর সেই সূত্র ধরেই এবছরের ফেমিনা মিস ইন্ডিয়ার মঞ্চ থেকেই আবারো নিজের অনুরাগীদের মাঝে চর্চায় অভিনেত্রী।

Related Articles

Back to top button