নীচের অংশে নেই কোন পোশাক, মালাইকার ফাইন লেগসে তোলপাড় নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

সম্প্রতি মালাইকা অরোরা (Malaika arora) নিজের বেশ কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন। ছবিগুলিতে মালাইকার পরনে রয়েছে সাদা রঙের থ্রি-পিস ড্রেস এবং তার সঙ্গে মানানসই সাদা রঙের বুটস। মালাইকার ফাইন লেগস নজর কেড়েছে নেটিজেনদের। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মালাইকা লিখেছেন, তিনি নিজের চারপাশে আলো পছন্দ করেন।

Advertisement

অর্জুন কাপুর (Arjun kapoor) ও মালাইকার বিয়ের সিদ্ধান্ত আপাতত কত দূর এগোলো তা নিয়ে বলিউডে প্রায় রোজই জল্পনা চলে। এর মধ্যেই নেটিজেনদের একাংশ লক্ষ্য করেছেন সোশ্যাল মিডিয়ায় মালাইকা ও অর্জুন প্রতিদিন একই স্থানের ছবি শেয়ার করেন। যদি মালাইকা তাঁর বাড়ির ছাদে চাঁদনী রাতের ছবি শেয়ার করেন তাহলে অর্জুন সেই একই বাড়ির ছাদে শেয়ার করেন সূর্যোদয়ের ছবি। এইসব দেখে নেটিজেনরা আপাতত এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন, মালাইকা-অর্জুন এক ছাদের তলায় লিভ-ইন শুরু করেছেন। তবে মালাইকা বা অর্জুনের তরফে এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি।

Advertisement

কিছুদিন আগেই গোয়ায় ভ‍্যাকেশন কাটাতে গিয়েছিলেন অর্জুন ও মালাইকা । ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অর্জুন ও মালাইকার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে মালাইকা সুইমিং কস্টিউম পরে পুলের ধারে দাঁড়িয়ে রয়েছেন এবং অর্জুন সুইমিং পুলের জলে নেমে মালাইকার ছবি তুলছেন। এছাড়া অর্জুন ও মালাইকা গোয়া থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি শেয়ার করেছেন।

Advertisement

মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর। এর ফলে ইদানিং অযথা মালাইকাকে তাঁর বয়স নিয়ে কটূক্তি করা শুরু হয়েছে। ভারতবর্ষে বরাবর একটি প্রবাদ প্রচলিত রয়েছে, তা হলো ‘মেয়েরা কুড়িতে বুড়ি’। এই প্রবাদকে অন্ধভাবে অনুসরণ করে মেয়েদের ত্রিশ বছর বয়স হতেই সমাজ মেয়েদের ‘বুড়ি’ বলতে শুরু করে। এই কারণেই একবিংশ শতাব্দীতে এসেও মালাইকার সাতচল্লিশ বছর বয়স নেটিজেনদের মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে। কিন্তু ‘মেয়েরা কুড়িতে বুড়ি’ এই প্রবাদটির অন্তর্নিহিত অর্থ হলো মেয়েরা খুব তাড়াতাড়ি সামাজিক প্রভাবে ও বৈজ্ঞানিক কারণে ছেলেদের তুলনায় বেশী ‘ম্যাচিওর’ হয়ে যান। কিন্তু পুরুষতান্ত্রিক সমাজ এই প্রবাদটির ভুল ব্যাখ্যা করে। সমাজে আজও মেয়েদের বিয়ের জন্য বয়সে বড় পাত্রের খোঁজ করা হয়। কিন্তু একটি মেয়ে যদি তাঁর থেকে বয়সে ছোট একটি ছেলেকে বিয়ে করেন, তাহলে তিনি সমাজের চক্ষুশূল হয়ে যান।

এর আগে মালাইকা বিয়ে করেছিলেন অভিনেতা আরবাজ খানকে (Arbaz khan)। কিন্তু আরবাজের বেআইনি ক্রিকেট বেটিং মামলা তাঁদের বহুদিনের দাম্পত্যে চিড় ধরিয়ে দেয়। অপরদিকে আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়া অ্যান্দ্রিয়ানি(Georgia andriyani)-এর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। মালাইকা ও আরবাজের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বহুদিন সিঙ্গল থাকার পর মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক তৈরী হয়। গত বছর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নিলেও করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত হয়ে যায়।

Recent Posts