Malaika Arora : ফ্যানদের ঠেলাঠেলিতে ব্যাপক বিরক্ত মালাইকা অরোরা, বললেন, ‘প্লিজ ডোন্ট পুশ’

দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও জনপ্রিয়তা রয়েছে মালাইকা অরোরার

Advertisement

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি।

Advertisement

এই তারকার জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও রয়েছে। যেমন ঠিক মুম্বাইয়ের রাস্তাতে অভিনেত্রীকে সকলে ঝেঁকে ধরেন ছবি তোলার জন্য, তেমনি বিদেশের মাটিতেও একই চিত্র ধরা পরে। সম্প্রতি দুবাইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মালাইকা আরোরা। আর সেখানে তাঁর যা ফ্যানডম দেখা গিয়েছিল, তা দেখে হুঁশ উড়বে আপনারও। ওই ইভেন্টে মালাইকা অরোরাকে ঘিরে ধরে চারদিক থেকে প্রচুর ভক্তরা। প্রতিটি ভক্ত তার সাথে একটি সেলফি তুলতে মরিয়া। এমনকি এই ভিড়ের মধ্যেও মালাইকা তাঁর স্টাইল এবং গ্ল্যামার বজায় রাখতে চেষ্টা করছেন। কিন্তু হঠাৎ করেই ভক্তরা এমনভাবে ধাক্কা মারতে শুরু করে যে মালাইকাও বিরক্ত হন।

Advertisement

মালাইকা অরোরার নিরাপত্তার জন্য সেখানে উপস্থিত ভক্তদের ভিড়ে সেই লোকদেরও দেখা গেলেও ভিড়ের সামনে তাদের প্রচেষ্টাও যে ব্যর্থ হচ্ছিল। মালাইকার দিকে এগিয়ে যাওয়া লোকজন একে অপরকে ধাক্কা দিয়ে ছবি তোলার চেষ্টা করছিলেন। পরিস্থিতি এমন দাঁড়ায় যে মালাইকা নিজেই বলতে শুরু করেন ‘প্লিজ ডোন্ট পুশ’। ফ্যানদের ঠেলাঠেলিতে যথেষ্ট বিরক্ত হয়েছিলেন তারকা।

Advertisement

Recent Posts