বলিউড

Malaika: আর্জুনের থেকে অনেক বড় প্রেমিকা, বিয়ে করলে শাশুড়ির থেকে এত বছরের বড় হবে পুত্রবধূ

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে সম্প্রতি নিজের বয়সের সূত্র ধরে আবারো চর্চায় অভিনেত্রী।

Advertisement

মালাইকা আরোরা পার্টি করতে যে বেশ পছন্দ করেন সেকথা অজানা নয় কারোরই। নিজের প্রেমিক অর্জুন ছাড়াও নিজের গার্লস গ্যাংয়ের সাথে প্রায়ই বিভিন্ন পার্টিতে দেখা যায় তাকে। সেই গ্যাং’এ রয়েছেন অর্জুন কাপুরের ছোট কাকি মাহিপ কাপুরও। মালাইকা ও মাহিপ দীর্ঘদিনের বন্ধু, সেকথা অবশ্য তার অনুরাগীদের অজানা নয়। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী তিনি। তারাও যে পার্টি করতে বেজায় পছন্দ করেন সেকথাও আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

মালাইকা ও অর্জুন প্রায়ই চর্চায় থাকেন মিডিয়ার পাতায়। তারা কবে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন সেই নিয়ে প্রায়ই চর্চা চলে সাধারণ থেকে মিডিয়ামহলে। তবে সেই নিয়ে এখনই কোনো খবর নেই। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বয়স নিয়ে চর্চিত হচ্ছেন। জানা গেছে , শুধু অর্জুন কাপুরের থেকে নয় তার ছোট কাকি শাশুড়ি মাহিপ কাপুরের থেকেও বেশ বেশ অনেকটাই বয়সে বড় অভিনেত্রী। তার থেকে প্রায় ৯ বছরের বড় তিনি। বর্তমানে মালাইকা ৫০ ছুঁই ছুঁই, যা তাকে দেখে একেবারেই বোঝা যায় না। অন্যদিকে মাহিপ কাপুর এখন সবে ৪০।

Advertisement

মাহিপ কাপুর বর্তমানে একজন সফল ব্যাবসায়ী। তিনি অনেক আগেই গ্ল্যামার জগৎ থেকে সরে গেছেন অনেকটাই। তবে বর্তমানে তাকে দেখে তার বয়স বোঝা দায়। ৪০’ এও নিজের রূপের জৌলুস ধরে রেখেছেন তিনি। তবে মালাইকার সাথে অর্জুনের বিয়ে হলে তিনি হবেন তার কাকি শাশুড়ি মাহিপ কাপুরের থেকে অনেকটাই বড়। আর সেই তথ্যই প্রকাশ্যে আসার পর থেকে মিডিয়ার পাতায় চর্চায় মালাইকা।