বিনোদনবলিউড

সাহসী পোশাক পরে মজায় মগ্ন মালাইকা অরোরা, বিছানায় শুয়ে তার দুষ্টু স্টাইল দেখালেন

×
Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভীষণভাবে অ্যাক্টিভ মালাইকা। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। ৪৮ বছর বয়সেও তিনি রীতিমতো টেক্কা দেন বর্তমানের তরুণ অভিনেত্রীদের। তিনি যথেষ্ট স্টাইলিশ একজন অভিনেত্রী, তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন, কিভাবে মিডিয়ার নজর নিজের উপর টিকিয়ে রাখতে হয়।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রীকে একদম স্কিন টাইট শর্ট ড্রেসে দেখা গিয়েছে। সবুজ রঙের চকচকে স্লিভলেস পোশাকে ছিলেন তিনি। এই পোশাকেই মজার ছলে একটি ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে। বিছানার উপর শুয়ে পড়ে পা উপরের দিকে তুলে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একেবারে মজার মুডেই ছিলেন তিনি, তা ভিডিওতে অভিনেত্রীকে দেখেই বোঝা গিয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই একটি ম্যাগাজিনের হয়ে বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করেছিলেন মালাইকা। সেই ছবিও এখনো ভাইরাল নেটদুনিয়ায় নেটনাগরিকদের মাঝে।

Related Articles

Back to top button