৪৮ বছর বয়সে জিম পোশাকে নিজের কার্ভি ফিগার দেখালেন Malaika Arora, ঘায়েল পুরুষ ভক্তরা

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় চর্চায় আছে

Advertisement

Advertisement

মালাইকা আরোরা হলেন এমন একজন অভিনেত্রী যিনি সোশ্যাল মিডিয়াতে সব সময় চর্চার মধ্যে থাকেন। বর্তমানে বলিউড দুনিয়ায় খুব একটা বেশি সিনেমা না করলেও বলিউডে তার কিন্তু একটা চর্চা রয়েছে এবং সেটা বিভিন্ন কারণে হতে পারে। তার ব্যক্তিগত জীবন নিয়ে যেমন সকলের চর্চা করতে পছন্দ করেন, তেমনি অভিনেত্রীর পুরনো ছবিগুলি দেখে এবং তার নাচের প্রশংসা করে থাকেন অনেকে। মালাইকা আরোরা এই মুহূর্তে বলিউডের জগতের চর্চার মধ্যে আছেন মূলত তার ব্যক্তিগত জীবন নিয়ে এবং অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে। আপনারা হয়তো সকলেই জানেন, সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক শেষ করে এই মুহূর্তে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক রয়েছেন মালাইকা আরোরা। সেই সূত্রে তিনি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠেন।

Advertisement

তবে এবার তার একটি ভিডিও হল ভাইরাল যেখানে তাকে দেখা যাচ্ছে অত্যন্ত স্বল্প পোশাক পরিহিতা হয়ে। মালাইকা আরোরা এই হট ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার জগতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। অভিনেত্রী এই ভিডিওতে একটি স্পোর্টস ব্রা পরে রয়েছেন। এর সাথেই তার পরনে আছে একটি জিম পয়েন্ট। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাত দেখাতে এবং তার কর্ভি ফিগার ফ্লনট করতে।

Advertisement

তবে, এই ভিডিওটিতে তিনি তার স্টাইলের জন্য খবরে এসে গিয়েছেন। এখন তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য এমনিতেই খবরে থাকেন। তার মধ্যেই ৪৮ বছর বয়সেও এত ফিট চেহারা, সব মিলিয়ে তিনি এখন সোশ্যাল মিডিয়ায় শিরোনামে। তার এই চেহারার জন্য অনেকেই তাকে নিজের আইডল বলে মনে করেন। তবে, অনেক সময় তাকে ট্রোলও হতে হয়। সব মিলিয়ে, মালাইকা আরোরা এখন আবারও সোশ্যাল মিডিয়ায় রয়েছেন তার এই ভিডিও এবং তার এই পোশাকের জন্য।

Advertisement

Recent Posts