বলিউড

মালাইকার লাল পোশাক পেছন থেকে সম্পূর্ণ খোলা, হাত দিয়ে এমন কাজ করলেন ব্যক্তি, ভিডিও ক্লিপ ভাইরাল

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই অভিনেত্রী নিজের স্টাইলিশ, বোল্ড লুকের জন্য মিডিয়াতে চর্চায় থাকেন তিনি।

Advertisement

ইনস্টাগ্রামের ‘ইনস্ট্যান্ট বলিউড’এর অফিসিয়াল পেজ থেকে প্রতিদিন একাধিক তারকাদের বিভিন্ন ভিডিও শেয়ার করা হয়ে হয়, যা নেটদুনিয়ায় নেটনাগরিকদের মাঝে ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সম্প্রতি এই পেজ থেকে বি-টাউনের অন্যতম চর্চিত অভিনেত্রী মালাইকা আরোরার ১’টি ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে, এই মুহূর্তে সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

ভিডিওতে অভিনেত্রীকে দেখে বোঝাই গিয়েছে তিনি কোন এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানেই এক ব্যক্তির সাথে দাঁড়িয়ে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এদিন অভিনেত্রীকে লাল রঙের ব্যাকলেস পোশাকে দেখা গিয়েছে। সবসময়ের মতোই অভিনেত্রীর এই লুক নজর কেড়েছে সকলের। এই পোশাকে পোজ দেওয়ার সময় তার পাশে উপস্থিত ছিলেন এক ব্যক্তিও। তিনি পোজ দিতে গিয়ে যা করেছেন! তা ধরা পড়েছে পাপারাজিৎদের ক্যামেরাতেও। আর এটি দেখার পর থেকেই সেই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে গোটা নেটমহল।

Advertisement

ভিডিওতে দেখা গিয়েছে, পাপারাজিৎদের ক্যামেরার সামনে অভিনেত্রীর কোমরে হাত দিয়ে পোজ দিচ্ছেন তিনি। তবে তার হাত স্পর্শ করেনি অভিনেত্রীকে। সামনে থেকে এই ব্যাপারটি চোখে ধরা না পড়লেও পাশের ক্যামেরাতে এই দৃশ্য ধরা পড়েছে। আর এমন ঘটনা নজরে আসতেই অভিনেত্রীর পাশে উপস্থিত এই ব্যক্তির সুখ্যাতি করা শুরু করে দিয়েছেন গোটা নেটদুনিয়া। নেটদুনিয়ায় এই ব্যক্তিকে ‘জেন্টলম্যান’ হিসেবেই আখ্যায়িত করা হয়েছে। তবে এই ব্যক্তির পরিচয় এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। তবে তার এই স্বভাব নজর টেনেছে সকলেরই, তা স্পষ্ট নেটিজেনদের প্রতিক্রিয়া দেখে। ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলে স্পষ্ট হবে সবটা।

Recent Posts