বলিউডবিনোদন

ভেজা শরীরে মালাইকা, স্নানের ছবি চরম হিট দর্শকদের মনে

Malaika arora in hot bikini

Advertisement

এই মুহূর্তে গোয়াতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika arora) এবংঅভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)। তাঁদের সঙ্গে রয়েছেন মালাইকার ছেলে আরহান (Arhan), বোন অমৃতা অরোরা (Amrita Arora) এবং অমৃতার স্বামী শাকিল (Shakil)। সম্প্রতি সুইমিং পুলে নিজের উষ্ণতা ছড়ানোর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মালাইকা।  ছবিতে সুইমিং পুল থেকে ওঠা সদ্যস্নাতা মালাইকার পরনে রয়েছে কালো-সবুজ ডিপ নেক বিকিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মালাইকা লিখেছেন, 2021 সালটিকে তিনি নিজের জীবনের উজ্জ্বল বছর বানাবেন। নেটিজেনদের একাংশ  হয়তো বলবেন, তাঁদের মা-ঠাকুমারা তো পুরীর সমুদ্রে শাড়ি পরে নেমেছিলেন। তাহলে এক ছেলের মা মালাইকার কি দরকার বিকিনি পরে পুলে নামার! তাঁদের উদ্দেশ্যে একটাই বার্তা, একবার নিজেরা শাড়ি পরে সুইমিং পুলে নেমে দেখবেন। তাহলে বুঝতে পারবেন, শাড়ি পরে সাঁতার কাটতে বা সমুদ্রস্নান করতে কতটা সমস্যা হয়। নববর্ষ উপলক্ষ্যে মালাইকা ও অর্জুন একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেই ছবিতে মালাইকার পরনে রয়েছে গ্লিটারিং আউটফিট এবং অর্জুনের পরনে রয়েছে রঙিন স্ট্রাইপড শার্ট। এই ছবি পোস্ট করে মালাইকা ও অর্জুন ইঙ্গিত দিয়েছেন, খুব তাড়াতাড়ি তাঁরা একসঙ্গে থাকতে চলেছেন। ছবির কমেন্ট বক্সে অর্জুন ও মালাইকাকে নিজের ভালোবাসার মানুষ বলে উল্লেখ করেছেন করিনা কপূর খান ( kareena Kapoor khan)।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অর্জুন ও মালাইকার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে মালাইকা সুইমিং কস্টিউম পরে পুলের ধারে দাঁড়িয়ে রয়েছেন এবং অর্জুন সুইমিং পুলের জলে নেমে মালাইকার ছবি তুলছেন।  এছাড়া অর্জুন ও মালাইকা গোয়া থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি শেয়ার করছেন।

মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর।  এর ফলে ইদানিং  অযথা মালাইকাকে তাঁর বয়স নিয়ে কটূক্তি করা শুরু হয়েছে।  ভারতবর্ষে বরাবর একটি প্রবাদ প্রচলিত রয়েছে, তা হলো ‘মেয়েরা কুড়িতে বুড়ি’। এই প্রবাদকে অন্ধভাবে অনুসরণ করে মেয়েদের ত্রিশ বছর বয়স হতেই সমাজ মেয়েদের ‘বুড়ি’ বলতে শুরু করে।  এই কারণেই একবিংশ শতাব্দীতে এসেও মালাইকার সাতচল্লিশ বছর বয়স নেটিজেনদের মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে।  কিন্তু ‘মেয়েরা কুড়িতে বুড়ি’ এই প্রবাদটির অন্তর্নিহিত অর্থ হলো মেয়েরা খুব তাড়াতাড়ি সামাজিক প্রভাবে ও বৈজ্ঞানিক কারণে ছেলেদের তুলনায় বেশী ‘ম্যাচিওর’ হয়ে যান।  কিন্তু পুরুষতান্ত্রিক সমাজ এই প্রবাদটির ভুল ব্যাখ্যা করে।  সমাজে আজও মেয়েদের বিয়ের জন্য বয়সে বড় পাত্রের খোঁজ করা হয়।  কিন্তু একটি মেয়ে যদি তাঁর থেকে বয়সে ছোট একটি ছেলেকে বিয়ে করেন, তাহলে তিনি সমাজের চক্ষুশূল হয়ে যান।

এর আগে মালাইকা বিয়ে করেছিলেন অভিনেতা আরবাজ খানকে (Arbaz khan)।  কিন্তু আরবাজের বেআইনি ক্রিকেট বেটিং মামলা তাঁদের বহুদিনের দাম্পত্যে চিড় ধরিয়ে দেয়।  অপরদিকে আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন।  মালাইকা ও আরবাজের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।  বহুদিন সিঙ্গল থাকার পর মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক তৈরী হয়।  চলতি বছরে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নিলেও করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে গিয়েছে।

Tags

Related Articles

Back to top button