×
বিনোদনবলিউড

সাদা ক্রপটপ ও প্লাজো কাটিং প্যান্ট পরে নজর কেড়েছেন অভিনেত্রী মালাইকা, লুক দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম অভিনেত্রী যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে প্রতিনিয়ত। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেই সমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেছিলেন। তার কথা অনুযায়ী তিনি অর্জুন কাপুরের সাথে নিজের সম্পর্ক নিয়ে সিরিয়াস। তাদের সম্পর্কের ভবিষ্যত নিয়েও কথা বলতে শোনা গিয়েছিল অভিনেত্রীকে। তবে বাকি লোক তাদের নিয়ে কি বলছে কিংবা তাদের নিয়ে নেটিজেনরা কতটা ট্রোল করছেন সেই বিষয়গুলি তার কাছে বাস্তবে কোনো মাইনে রাখেনা। সে কথা এই তারকা জুটি একাধিকবার জানিয়েছেন। তবে নিজের উপর কিভাবে ক্যামেরার লেন্স টিকিয়ে রাখতে হয়! তা খুব ভালোভাবেই জানেন মালাইকা।

সম্প্রতি এয়ারপোর্টে স্টাইলিশ লুকে দেখা মিলেছে অভিনেত্রীর। সাদা স্প্যাগেটি কাটিং ক্রপটপ ও নস্যি রঙের প্লাজো কাটিং হাই-ওয়েস্ট প্যান্টে দেখা গিয়েছে মালাইকাকে। খোলা চুলে, সানগ্লাস ছিল চোখে। সাথে একটি ট্রলি ব্যাগ ছিল। সম্ভবত কোথাও একটা কাজের সূত্রেই গিয়েছিলেন অভিনেত্রী। তবে ফেরার সময় মুম্বাই এয়ারপোর্টে এই লুকে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তার সেই লুক রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তাকে দেখে আবারও মুগ্ধ হয়েছেন তার অগণিত ভক্তরা। বলাই বাহুল্য, সম্প্রতি নিজের স্টাইলিশ লুকের জন্যই চর্চায় অভিনেত্রী। রইল সেই ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button