×
বলিউডবিনোদন

Malaika Arora: প্যান্ট না পরে রাস্তায় মালাইকা, কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়

Advertisement

মালাইকা আরোরা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত অভিনেত্রী। তিনি বেশিরভাগ সময় কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন। কয়েকদিন আগে ব্রা না পরে নিজের পোষ্যকে নিয়ে রাস্তায় বেরিয়ে পরার জন্য নেটমাধ্যমের পাতায় তুমুল কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। নানারকম মন্তব্য শুনতে হয়েছিল তাকে। তবে সম্প্রতি আবারো নিজের পোশাকের জন্য কটাক্ষের শিকার হলেন তিনি।

Advertisement

বলিউড তারকারা যেখানে যেখানে যান তাদের পিছনে রীতিমতো ধাওয়া করেন পাপারাজিৎরা। সম্প্রতি তাদের মাধ্যমেই মালাইকা আরোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে অভিনেত্রীকে একটি ঢিলা-ঢালা সাদা শার্ট , ঘিয়ে রঙের সোয়েটারে দেখা গিয়েছে। সোয়েটারটিও বেশ ঢিলে-ঢালা ছিল। আর সবসময়ের মত মুখে পরেছিলেন মাস্ক। জানা গিয়েছে, বৃহস্পতিবার সান্তাক্রুজে স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন তিনি। আর সেখানেই অভিনেত্রী এই পোশাকে ধরা দিয়েছেন পাপারাজিৎদের ক্যামেরায়।

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হতে না হতেই কটাক্ষের শিকার হতে শুরু করেন মালাইকা। সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রোল করার লোকের অভাব নেই। কেউ সোজাসুজি জিজ্ঞাসা করেছেন, তিনি প্যান্ট পরতে ভুলে গেছেন কিনা? ; আবার কেউ লিখেছেন, অভিনেত্রীর সোয়েটার দেখে তার দাদুর কথা মনে পড়ে যাচ্ছে; আবার কেউ জিজ্ঞাসা করেছেন, তার ঠান্ডা লাগে কিনা? এমনই নানা ধরনের মন্তব্য ছুটে এসেছে তার দিকে। তবে এই সমস্ত বিষয়কে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

মালাইকা আরোরা শত বিতর্কের পরেও নিজের পছন্দ মত পোশাক পরতে পছন্দ করেন। তিনি মনে করেন একটা মানুষ নিজের পছন্দ মত পোশাক পরতেই পারেন, তার জন্য অন্য কারোর অনুমতি নেওয়ার প্রয়োজন নেই। মালাইকা আরোরা নির্ভীক এবং ঠোঁটকাটা স্বভাবের, তা জানেন সকলেই। এমন কটাক্ষের বিষয় অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। এমন ঘটনা প্রায়ই ঘটতে থাকে বলিউড তারকাদের সাথে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button