বলিউডবিনোদন

‘মাই’ ওয়েব সিরিজের লজ্জার সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী রাইমা সেন, ছবি দেখে ফিদা ফ্যানেরা

অতিসম্প্রতি 'মাই' ওয়েব সিরিজে রাইমা সেনের কাজ ব্যাপক প্রশংসা পাচ্ছে

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল প্রভূত উন্নতি হয়েছে টলিউডের। অনেক অভিনেত্রী বাংলা সিনেমা ও সিরিয়ালের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে এখন বলিউডের প্রজেক্টে কাজ করছেন। বাঙালি অভিনেত্রীদের মধ্যে রুপোলি পর্দার রানী রাইমা সেন বর্তমানে বেশ জনপ্রিয় হচ্ছেন। তিনি প্রথাগত সিনেমা সিরিয়ালের গণ্ডি পেরিয়ে একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝে মাঝেই ফটোশুটের ছবি পোস্ট করে নিজের সৌন্দর্যের জাদুতে বশ করছেন লাখ লাখ নেটবাসীকে।

Advertisement

আসলে এখনকার দিনে আট থেকে আশি সকলে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। বলা যেতে পারে আধুনিক দুনিয়ার যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাপ, যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে ছবি এবং ভিডিও পোস্ট করে আমজনতার সাথে যোগাযোগ বজায় রাখেন। রাইমা সেন মাঝে মাঝেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লাস্যময়ী পোজে ছবি তুলে পোস্ট করে থাকেন যা ঘুম কেড়ে নেয় অনেকের।

Advertisement

অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখলে বেশিরভাগ সময় চোখে পড়ে তিনি পশ্চিমা কায়দায় পোশাক পরে বোল্ড অবতারে বা কোথাও খুব মিষ্টিভাবে ছবি তোলেন। এছাড়াও তাকে কখনো কখনো আবার বিকিনি অবতারেও ইন্টারনেট দুনিয়াতে দেখা যায়। অভিনেত্রীর ফ্যান ফলোইং এতই বেশি যে তিনি ছবি পোস্ট করলে চোখের পলকে তা ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা রীতিমতো ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন।

প্রসঙ্গত উল্লেখ্য, রাইমা সেন তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন গডমাদার সিনেমার মাধ্যমে। এই সিনেমাতে তার নিখুঁত অভিনয় মন জয় করে নিয়েছিল সকলের। তারপর আর কোনদিন তাকে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রী বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করছেন। তার কতগুলি উল্লেখযোগ্য ওয়েব সিরিজ হল মাই, ফরবিডেন লাভ, হ্যালো, গেস্ট, লাভ বাইটস ইত্যাদি। এছাড়াও অভিনেত্রী বহু তেলুগু এবং বাংলা ছবিতে কাজ করে নিজের প্রতিভা প্রমাণ করে দিয়েছেন।

Related Articles

Back to top button