টেক বার্তা

Mahindra Bolero Offer: ব্যাপক স্টক ক্লিয়ারেন্স সেল পাওয়া যাচ্ছে মাহিন্দ্রা বোলেরোতে, ছাড় পাবেন প্রায় ৪২ হাজার টাকা

মাহিন্দ্রা বোলেরো নিও আসাতে পুরনো গাড়িতে সেল দিচ্ছে কোম্পানি

×
Advertisement

চলতি বছরের শেষের দিকে এসইউভি সেগমেন্টে এসেছে একাধিক ধামাকাদার গাড়ি। বিভিন্ন কোম্পানি গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সাধ্যের মধ্যে বেশ কিছু আকর্ষণীয় গাড়ি বাজারে এনেছে। চলতি বছরে দেশীয় কোম্পানি মাহিন্দ্রা বিভিন্ন উন্নত প্রযুক্তির গাড়ি বাজারে এনে একপ্রকার চমকে দিয়েছে গ্রাহকদের। কিছুমাস আগে কোম্পানির পক্ষ থেকে লঞ্চ করা হয়েছিল মাহিন্দ্রা বোলেরো নিও। এই গাড়ির চাহিদা ব্যাপক রয়েছে গ্রাহকদের মধ্যে। তবে এইজন্যই এবার মাহিন্দ্রা তাদের পুরনো বোলেরো গাড়ির ওপর আকর্ষণীয় স্টক ক্লিয়ারেন্স সেল দিচ্ছে। স্টক ক্লিয়ারেন্স সেলে কত দামে মিলবে মাহিন্দ্রা বোলেরো বা কি করে এই সেল পেতে হবে, জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

মাহিন্দ্রা বোলেরোর পুরানো মডেলটির দাম ৬.৪ লাখ টাকা থেকে শুরু ছিল। তবে অন রোড এই গাড়িটি বিভিন্ন রাজ্যে ৭.৫ লাখ থেকে ৮ লাখ টাকার মধ্যে পাওয়া যেত। তবে কোম্পানি এই গাড়ির ওপর এবার দিচ্ছে স্টক ক্লিয়ারেন্স সেল। এখন আপনি গাড়িটি ৪২ হাজার টাকা ছাড়ের সাথে কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে গাড়িটির এক্স শোরুম মূল্য দিতে হবে মাত্র ৫.৯৯ লাখ টাকা।

সেইসাথে মাহেন্দ্র কোম্পানি এই গাড়িটি বুক করলে আপনাকে মাত্র ২৪ ঘন্টার মধ্যে বাড়িতে গাড়ি ডেলিভারি দিয়ে দেবে। এর জন্য কোম্পানি একটি অনলাইন পোর্টাল খুলেছে এবং সেই পোর্টাল থেকে গাড়ি বুক করলে মাত্র ২৪ ঘন্টার মধ্যে আপনার আপনার দোরগড়ায় উপস্থিত হবে ব্র্যান্ড নিউ মাহিন্দ্রা বোলেরো। এমনকি যারা ঋণের মাধ্যমে গাড়ি নিতে চান তাদের বাড়িতে পৌঁছে যাবে ঋণের কাগজসহ কোম্পানির লোক। তবে এই অফারটি সীমিত সময়ের জন্য। আপনি যদি একটি গাড়ি কিনতে চান তাহলে অবশ্যই মাহিন্দ্রা বোলেরো স্টক ক্লিয়ারেন্স সেল এর সুবিধা নিতে পারেন।

Advertisement

Related Articles

Back to top button