টলিউডবলিউডবিনোদন

Puja-Krishiv: ১ বছরের ছেলেকে কোলে নিয়ে মহাসপ্তমীর শুভেচ্ছা ‘পাপ’র পূজা! মা-ছেলের মিষ্টি ছবি ভাইরাল

কৃশিব বর্মা! কৃষ্ণ ও শিবের নামের যোগ বন্ধনে আদুরে পুত্রের নাম দিয়েছেন কৃশিব। অভিনেত্রী পূজার ছেলে কৃশিবকে ঘিরে দর্শকের মধ্যে একটি আলাদাই ভালোবাসা রয়েছে। এই একরত্তির মিষ্টি মধুর হাসি আর দুষ্টু মিষ্টি লুকের মধ্যে রয়েছে সকলের মন ভালো করার ওষুধ। আর মা বাবার সঙ্গে নানান দুষ্টুমিতে আছে মানুষকে কাছে টানার এক উপায়। কৃশিবের চাহনিতে আছে এক আলাদা টান যা থেকে এই স্টারকিডের প্রতি এক আলাদা ফ্যান বেস গড়ে উঠেছে। আর ছেলেকে কাছে পেয়ে তারকা বাবা মাও সব ভুলে থাকে।

জনপ্রিয় টলি অভিনেত্রী পূজা ও বলি অভিনেতা কুনাল বর্মার একমাত্র আদুরে পুত্রসন্তান কৃশিব। গত বছর করোনার মাঝে ৯ অক্টোবর মুম্বাইতে জন্ম হয়েছে এই খুদের। তারপর ছেলে একটু বড় হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় বাবা মায়ের দৌলতেই দেখা মিলেছে ছোট্ট কৃশিবের। কুনাল আর পূজার সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় একরত্তির নানান সুন্দর মুহুর্ত। দেখতে দেখতে এই একরত্তি অনেকটাই বড় হয়ে গিয়েছে।

এই বছর দুর্গপুজোয় চতুর্থীর দিন ১ বছরে পা দিল কৃশিব। এইদিন কৃশিবের সাথে অভিনেত্রীর ও জন্মদিন ছিল। এই দিন অভিনেত্রীকে ছেলেকে প্রথম কোলে নেওয়ার একটি ভিডিও শেয়ার করে ছেলেকে ভার্চুয়ালি জন্মদিনের শুভেচ্ছা জানান। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছেলেকে দেখে চোখের জল সামলাতে পারেননি অভিনেত্রী। এইদিন ক্যাপশনে লিখেছেন, ‘এটা আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত। তোমার জন্মের চারদিন পর যখন প্রথমবার আমি তোমাকে দেখলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত এই মুহূর্তটা মনে থাকবে। ধন‍্যবাদ কৃশিব আমাকে একজন পরিপূর্ণ নারী করে তোলার জন‍্য। আমাকে তোমার মা হিসেবে বেছে নেওয়ার জন‍্যও ধন‍্যবাদ। আমি হয়তো সেরা মা নই, কিন্তু আমার থেকে বেশি কেউ তোমাকে ভালোবাসতে পারবে না। ছোট্ট ছেলে, আমার পুশপুশ, পুরো হৃদ‍য় দিয়ে আমরা ভালবাসি তোমাকে। মা বাবার তরফ থেকে অনেক ভালোবাসা।’

আজ মহাসপ্তমী। যতই মুম্বাইয়ের বাসিন্দা হোক এখনো তিনি মনে প্রাণে বাঙালী। তাই ছেলেকে কোলে নিয়ে অনুগামীদের মহাসপ্তমীর শুভেচ্ছা জানালেন। পূজার নতুন শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে লাল শাড়ি পরেছেন তিনি। আর কৃশিবও মায়ের সাথে ম্যাচিং করে পরেছে লাল পঞ্জাবি। দুর্গা মণ্ডপেই তোলা হয়েছে এই মিষ্টি ছবি। সঙ্গে চোখে পড়েছে কৃশিবের গালে পূজা লিপস্টিকের দাগ। মা-ছেলের জুটি দেখে আপ্লুত নেটপাড়াও। অনুগামীরা মহাসপ্তমীর শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button