ঐশ্বর্য-র ডুপ্লিকেট, রূপের আগুনে উষ্ণতা ছড়াচ্ছেন এই কন্যা

Advertisement

Advertisement

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) বিশ্বের অন্যতম সুন্দরী মহিলাদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় ইদানিং অনেকেই অনেক মেয়ের মধ্যে ঐশ্বর্য-এর আদল খুঁজে পাচ্ছেন। সম্প্রতি একজন মডেল ঐশ্বর্য-র ডুপ্লিকেট বলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। মডেলের নাম মহলগা জাভেরি (mahalga zaveri)। নিউ ইয়র্কের এই মডেলকে নাকি ঐশ্বর্যর মতো দেখতে বলে অনেকের ধারণা। মহলগা ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিনি নিজের হট ছবি শেয়ার করেন।

Advertisement

কিছুদিন আগে মেক্সিকোয় ছুটি কাটাতে গিয়েছিলেন মহলগা। সেখান থেকে নিজের কিছু ছবি ইন্সটাগ্রামে আপলোড করেছেন তিনি। ছবিগুলিতে মহলগাকে বিকিনি পরে মেক্সিকোর সি-বিচে সানবাথ নিতে দেখা যাচ্ছে। কখনও তাঁকে সুইমিং পুলের ধারেও বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁর এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

এর আগেও অভিনেত্রী স্নেহা উল্লাল (sneha ullal)- কে বলা হয়েছিল ঐশ্বর্যর মতো দেখতে। সলমন খান (salman khan)- এর সঙ্গে হিন্দি ফিল্ম ‘লাকি-নো টাইম ফর লাভ’ -এ অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন স্নেহা। কিন্তু পরবর্তীকালে তাঁর ফিল্মি কেরিয়ারের পরিসমাপ্তি ঘটিয়ে বিয়ে করে ফেলেন স্নেহা উল্লাল। তবে গত বছর ‘এক্সপায়ারি ডেট’ নামে একটি ফিল্মে স্নেহ অভিনয় করেছেন। কিন্তু বিশেষ কিছু কারণে মুক্তি পায়নি ‘এক্সপায়ারি ডেট’।

Advertisement

Recent Posts