তৃণমূল নেত্রীর ‘স্পিরিটে’ মুগ্ধ হয়ে তৃণমূলে যোগ দিলেন সিএবি এর প্রাক্তন সচিব বিশ্বরূপ দে

এদিন তার হাতে দলীয় পতাকা তুলে দিলেন তৃণমূল নেতা শুখেন্দু শেখর রায় (Sukhendu Sekhar Roy) এবং সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Banerjee)

Advertisement

Advertisement

বিধানসভা নির্বাচন একেবারে ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে। তার আগেই রাজ্যে চলছে দলবদলের পালা। অনেকেই এখন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। আবার অনেকে বিজেপি ছেড়ে যোগ দিচ্ছেন তৃণমূলে। ঠিক তেমনভাবেই এবারে তৃণমূলে যোগ দিলেন সিএবি প্রাক্তন সচিব বিশ্বরূপ দে (Biswarup Dey)। জানা যাচ্ছে তিনি নাকি এবারের বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন। আর এই নিয়ে রাজনৈতিক মহল বেশ তপ্ত আছে।

Advertisement

তৃণমূল ভবনে সিএবি প্রাক্তন সচিবের হাতে দলীয় পতাকা তুলে দিলেন এদিন রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায় (Sukhendu Sekhar Roy ) এবং তৃণমূল নেতা তথা লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Banerjee)। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির (Mamata Banerjee) ভূয়শী প্রশংসা শোনা গেল এদিন বিশ্বরূপের গলা থেকে। বিশ্বরূপ বাবু বললেন,” যেভাবে মোদি (Narendra Modi), অমিত শাহ (Amit Shah), ইডি, এবং রাজ্যপাল কে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি একা সামলে চলেছেন, তার তুলনা চলে একমাত্র সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) এর সঙ্গে। আমি তৃণমূল নেত্রীর স্পিরিট দেখে মুগ্ধ হলাম।”

Advertisement

সিএবি প্রাক্তন সচিব জানিয়েছেন, নতুন ইনিংস শুরু করছি। রাজনীতির জীবনে এলাম মমতা ব্যানার্জির স্পিরিট দেখে। আমি টিম স্পিরিটে বিশ্বাস করি। বাংলায় তৃণমূল নেত্রী এই স্পিরিট নিয়ে লড়াই করে চলেছেন। শেষ পর্যন্ত আমি এই ম্যাচ তাকে জেতাতে চাই।” তবে শুধুমাত্র সিএবি প্রাক্তন সচিব নন, এদিন তার সাথে ১২৫ জন তৃণমূলে যোগ দিয়েছে বলেও তার মতামত।

Advertisement

অপরদিকে, ওই সাংবাদিক সম্মেলন থেকে নেতাজির অন্তর্ধান রহস্য সংক্রান্ত ফাইল প্রকাশ করা নিয়ে কেন্দ্রকে তোপ দাগলেন তৃণমূল নেতা শুখেন্দু শেখর রায়। তিনি কড়া অভিযোগ জানিয়েছেন,” নেতাজি সংক্রান্ত ফাইল প্রকাশ্যে কেন্দ্র সরকার অনীহা দেখাচ্ছে। ধাপে ধাপে মাত্র ২০০ ফাইল প্রকাশ করা হয়েছে। অনেক ফাইন এখনো বাকি রয়েছে।” কিন্তু কেন্দ্র সরকারের দাবি তারা ইতিমধ্যেই ৩৫০ ফাইল প্রকাশ করে দিয়েছে।

Recent Posts