ভাইরাল & ভিডিও

পাশ দিয়ে বয়ে চলেছে বিশাল জলরাশি, তবুও নিজের জায়গায় স্থির আছেন মহাদেব, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি মহাদেব শিবের ঐশ্বরিক ক্ষমতার প্রমাণ

Advertisement
×

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে মাঝেমধ্যেই বেশকিছু ভিডিও এমন ভাইরাল হয়ে যায় যেগুলো আমরা হয়তো কল্পনাও করতে পারি না। তার সঙ্গেই, এমন বেশ কিছু ভিডিও থাকে যার মাধ্যমে আমরা অনেকের অনেক রকম প্রতিভা চোখের সামনে দেখতে পাই। তবে এবারের ভিডিওটি একদম অন্যরকম। এখানে আমরা কোন মানুষের ক্ষমতা নয় একটি ঐশ্বরিক ক্ষমতার প্রমাণ পেলাম।

Advertisement
Advertisement

মহাদেব শিব হলেন এমন একজন যাকে নড়ানো খুব একটা সহজ নয়। আমরা বহু কাল থেকেই আমাদের ধর্ম গ্রন্থ এই সমস্ত বিষয় নিয়ে পড়াশোনা করে আসছি। কিন্তু এবারে শুধুমাত্র আর শাস্ত্রে সীমাবদ্ধ রইল না, এবার বাস্তবে দেখা গেল, প্রবল জলরাশি সবকিছুকে ভাসিয়ে নিয়ে গেলেও নড়াতে পারল না মহাদেব শিবের মূর্তি কে।

Advertisement

ঘটনাটি একটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও তে আমরা দেখতে পাচ্ছি। ভিডিওতে দেখা যাচ্ছে নদীতে হু হু করে জল বয়ে চলেছে। তার মধ্যেই দণ্ডায়মান রয়েছে মহাদেব শিবের একটি মূর্তি। শত চেষ্টা করলেও সেই শিবের মূর্তিকে টলাতে পারছেনা সেই প্রচন্ড জলরাশি। সমস্ত জল মহাদেব শিবের মূর্তিকে পাশ কাটিয়ে চলে যাচ্ছে।

Advertisement
Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল দিন কয়েক আগে। এই ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। রাজতন্ত্র জিন্দাবাদ নামক একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয় । ভিডিওটি দেখার পরে মহাদেব শিবের প্রতি মানুষের ভক্তি আরো বেড়ে গিয়েছে। এই ভিডিওটিতে আমরা ঐশ্বরিক ক্ষমতার একটি প্রমাণ পাচ্ছি।

Advertisement

Related Articles

Back to top button