×
বলিউডবিনোদন

‘কপিল শর্মা শো’তে ‘ডোলা রে ডোলা রে’ গানের সঙ্গে দুর্ধর্ষ নাচ মাধুরীর, ভাইরাল ভিডিও

মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচ করতে গিয়ে রীতিমতো লেজেগোবরে অবস্থা হয়ে গেল অন্যান্য তারকা'র

Advertisement

আবারো সিনেমার পর্দায় ফিরে এসেছেন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত নেনে। তবে এবারে বড় পর্দার কোন সিনেমা নয় বরং একটি ওয়েব সিরিজে আমরা তাকে দেখতে চলেছি। এই সিরিজের প্রচারে দ্যা কপিল শর্মা শো-তে এসেছিলেন মাধুরী এবং এই সিরিজের অন্যান্য অভিনেতারা যাদের মধ্যে ছিলেন অভিনেতা সঞ্জয় কাপুর এবং মানব কৌল। সেই রিয়েলিটি শোয়ের সেটে আরো একবার নিজের আইকনিক ডান্স ডোলা রে ডোলা রে-তে নাচ করে সকলের নজর কেড়ে নিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি মাধুরী দীক্ষিত একটি লাল রঙের ঘাগড়া স্টাইল এর একটি পোশাক পরেছেন। তার সঙ্গে রয়েছে ফ্যাশনিস্তা শ্রাগ এবং একই ডিজাইনের একটি ক্রপ টপ। এই ড্রেস পরে মাধুরীকে একেবারেই সেই পুরনো মাধুরী দীক্ষিতের মতোই লাগছে, যার একটি ঝলকে একটা সময় মন হারাত দেশের তামাম পুরুষকূল। সেই নস্টালজিয়া আরো একবার ফিরিয়ে আনলেন মাধুরী দীক্ষিত। কপিল শর্মার এই রিয়েলিটি শোতে কপিল শর্মার সাথে দুর্দান্ত নাচ করলেন মাধুরী।

তার সাথেই নাচ করতে দেখা গেল কিকু সারদা, কৃষ্ণা অভিষেক এবং আরো অনেকেই। তবে মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচ করা তো আর সহজ বিষয় নয়, তাই একটা সময় গিয়ে পুরো লেজেগোবরে অবস্থা হয়ে গেল তাদের। তবে মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচ করার সমস্ত রকম চেষ্টা তারা করেছেন। কপিল শর্মার সঙ্গে চুটিয়ে নাচ করলেন এবং তাঁর সঙ্গে দেদার সেলফি তোলেন মাধুরী দীক্ষিত।

Advertisement

অন্যদিকে বহু বছর পর আবারও মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় কাপুরের জুটি পর্দায় ফিরছে। আবারও অভিনয়ে পা রাখতে চলেছেন মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের সেই আইকনিক জুটি সঞ্জয় কাপুর এবং মাধুরী দীক্ষিতকে একসাথে দেখে অনেকেই বেশ খুশি। একটি রহস্য রোমাঞ্চ সিরিজে তারা একসাথে অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে। এই সিরিজের নাম হতে চলেছে দ্য ফেম গেম। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্সে ওয়েব সিরিজটি টেলিকাস্ট হবে।

Related Articles

Back to top button