লাল লেহেঙ্গায় বধূবেশে মধুমিতা সরকার, ঝড় তুলল জনপ্রিয় নায়িকা

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার নববধূর বেশে ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। মধুমিতা ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিজের জীবনে লাল রঙ থাকার কথা বলেছেন। মধুমিতা ছবিটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একাংশ মধুমিতাকে প্রশ্ন করেছেন, তবে কি বিজনেস টাইকুন সাবির আহলুওয়ালিয়ার সঙ্গে নতুন জীবন শুরুর ইঙ্গিত দিয়েছেন মধুমিতা! কিন্তু মধুমিতা এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। ফ‍্যাশন ডিজাইনার তমশ্রী রায়-এর ডিজাইন করা লাল লেহেঙ্গা চোলিতে মধুমিতাকে অনন্যসুন্দরী লেগেছে। এর সঙ্গে মানানসই করে মধুমিতা পরেছেন এক হাতে কুন্দনের বালা ও নাকে বড় নথ। মধুমিতার মেক-আপ করেছেন সুমন। মধুমিতার ফটো তুলেছেন কৌস্তভ সইকিয়া। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে মধুমিতার ছবি।

Advertisement

অভিনেত্রী মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না ‘-র ‘পাখি’ চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। পাখির ফ্যাশন নকল করে বাজারে আসে পমপম ডিজাইনের গয়না ও পোশাক। কিন্তু মধুমিতাকে সবচেয়ে জনপ্রিয় করে তোলে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের পাশের বাড়ির মেয়ে। এরপর মধুমিতার কাছে আসতে থাকে ফিল্মের অফার। টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে মধুমিতা প্রশংসনীয় হন। এই মুহূর্তে তিনি মৈনাক ভৌমিক পরিচালিত ছবি ‘চিনি’-তে অভিনয় করছেন।

Advertisement

‘সবিনয় নিবেদন’-এর সেট থেকে মধুমিতার সঙ্গে পরিচয় হয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তীর। তাঁদের বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। একসময় তাঁরা দুজনে বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ আনেন মধুমিতা। এরপর মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদের পর মধুমিতা এক নামী প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে কিছুদিন আগে তাঁকে বিজনেস টাইকুন সাবির আহলুওয়ালিয়া-এর সাথে দেখা যায়। ফলে মধুমিতার সম্পর্ক নিয়ে টলিউডে গুঞ্জন আরো জোরদার হয়েছে।

Advertisement