টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

আঁচলের পাশ দিয়ে বেরিয়ে বক্ষবিভাজিকা! মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট পুরুষ অনুগামীরা

×
Advertisement

টেলিভিশনে বহু বছর ধরে অভিনয় করেছেন মধুমিতা সরকার। চারটি ধারাবাহিকে পর পর নায়িকার চরিত্রে অভিনয় করে গত বছর টলিউডে অভিষেক হয়েছে অভিনেত্রী মধুমিতা সরকার। প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছিলেন তিনি। এই মুহূর্তে এসভিএফ-এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন টলিউডের ফ্যাশানিস্তা ক্যুইন মধুমিতা। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা। প্রথম সিনেমার মতো বাকি ২টি সিনেমাতে অভিনয়ের জন্য সাফল্য পেয়েছেন মধুমিতা।

Advertisement

সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন। বর্তমানে স্বপন কুমারের লেখা একটি ক্রাইম ফিকশ একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। এই নতুন সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস কিভাবে বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। এই গল্পে উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। সেই কাহিনীর চিত্রনাট্যে তুলে ধরবেন মধুমিতার। ইতিমধ্যে এই ওয়েব সিরিজের শ্যুটিং ও শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নিজের ফটোসেশান শেয়ার করে থাকেন। আর অভিনেত্রীর রুপে নাজেহাল বহু পুরুষ অনুগামী। এককথায় অভিনেত্রী মধুমিতার সরকারকে বং ক্রাশ বলা যেতেই পারে, ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ না করলেও সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামীদের সাথে নানান মুহূর্ত ভাগ করে নেন। কখনও পাহাড়ে সোলো ট্রিপ তো কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মজার মুহূর্ত আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে থাকেন এই টলি ডিভা।

নিজের মারকাটারি ফিগার, ছিমছাম সেক্সি চেহারায় ফোটোশুটে নজর কাড়ছেন সকলের প্রিয় চিনি। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও নিমেষে টেক্কা দিতে পারেন মধুমিতা। এই শীতের মরশুমে এবার ইন্ডিয়ান সাজে উষ্ণতার পারদ চড়িয়ে পুরুষ অনুগামীদের র ঘুম উড়ালেন মধুমিতা সরকার। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে,ডার্ক পার্পল রঙের শাড়িতে সঙ্গে সরু স্লিভলেস ব্লাউজ, খোলা চুল আর কানে বড় ঝোলা দুল সাথে নিউড মেক আপ। ব্যাস এই দেশি লুকে নজর কেড়েছেন মধুমিতা। স্লিভলেস ব্লাউজে বেরিয়ে রয়েছে অভিনেত্রীর বক্ষ-বিভাজিকা। অভিনেত্রীর বুকের খাঁজে চোখ আটকে গেছে পুরুষ অনুগামীদের। এই ছবি শেয়ারের সাথে সাথে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই বোল্ড ফটোসেশান।

Related Articles

Back to top button