টলিউডবিনোদন

মধুমিতা মানেই হট অ্যান্ড বোল্ড, ফের একসঙ্গে অর্জুন-মধুমিতা

মধুমিতা-অর্জুনের রসায়ন, থ্রিলারে মোড়া 'দেবদাস' আপনার রাতের ঘুম কাড়তে চলেছে।

Advertisement

‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারের রসায়ন বেশ মজে ছিল। এই সিনেমাও রহস্যে মোড়া ছিল। দর্শকদের প্রশংসা কুড়িয়েছে এই জুটি। এবারে ফের একই ফ্রেমে বন্দী হতে চলেছে অর্জুন-মধুমিতা। এবারের গল্পও রহস্যে মোড়া। আসতে চলেছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। ওয়েব পর্দায় খুব শীঘ্র মুক্তি পাবে সিনেমাটি।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

অর্জুন ও মধুমিতা ছাড়াও ওয়েব সিরিজটিতে দেখা যাবে রাইমা সেনকে। আর রাইমা বলতেই উষ্ণ আবেদনে ভরা মুখ। যাকে দেখলেই মনে নেশা ধরে যায়। লকডাউনেও করে গেছেন একের পর এক হট ফটোস্যুট। কখনো ব্ল্যাক ড্রেসে তো কখনো সফট ভায়োলেটে ধরা দিয়েছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পেজে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen) on

ফিরে আসে মধুমিতা-অর্জুনের রসায়নে। ‘লাভ আজ কাল পরশু’তে জমিয়ে প্রেম করেছিলেন এই জুটি। এবারে ‘দেবদাস ও একটি খুনের গল্প’ সিনেমায় কেমন প্রেম করছেন তা দেখার মত।

 

মধুমিতা মানেই হট বোল্ড একটি চরিত্র। ইনস্টাগ্রামে প্রায় চার লাখ ছুঁই ছুঁই ফলোয়ারের সংখ্যা। ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে আজও পাগল মানুষ। তাই দাপিয়ে বাড়ছে মধুমিতার ক্রেজ। নিজেকে ভাঙতে চান অভিনেত্রী, তাই শাড়ি সালোয়ারের গণ্ডি পার করে মজেছেন ওয়েস্টার্নে। মধুমিতার মতে, ২০২০-তে দাঁড়িয়ে প্রেমের ছবিতে কোনও যৌনতা থাকবে না এটা আশা করাটাই তো ভুল। তাই তার ছবি হোক বা ফটোশ্যুট, সবেতেই যৌনতার গন্ধ রয়েছে।

তাইতো অভিনেত্রী কখনো ক্রপ টপে হাজির হন তো কখনো ট্রান্সপারেন্ট শাড়িতে অবতীর্ণ হন। ২০২০ র মহালয়াতে মধুমিতাকে আবার সীতার চরিত্রেও দেখা গিয়েছিলো। তাইতো মধুমিতার লীলা বোঝা বেশ মুশকিল।

Advertisement

Related Articles

Back to top button