×
Today Trending Newsনিউজপলিটিক্স

Madan Mitra: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ফের অসুস্থ মদন, বাড়িতেই চলছে চিকিৎসা

অন্তবর্তীকালীন জামিন লাভ করে বাড়ি যাবার পথে অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র

Advertisement

নারদ মামলায় গ্রেফতারের পর শুক্রবার পেয়ে গেলেন অন্তর্বর্তী জামিন। কিন্তু তার পরেও শারীরিক অসুস্থতা বাধ সাধল মদন মিত্রের বাড়ি যাবার উপর। তবে যাই হোক সমস্ত বিপদ আপদ কাটিয়ে শনিবার হাসপাতাল থেকে ছুটি পেলেন কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র। গতকাল ফেসবুক লাইভে এসে তিনি তাঁর ভক্তদের উদ্দেশ্যে তার মনের কথা বললেন। তার সঙ্গে তিনি তাঁর ভক্তদের জন্য বেশ কিছু গান গাইলেন।

Advertisement

শনিবার দিনটা সেভাবেই গেলে, রবিবার সকালে হাসপাতাল থেকে বাড়ি যাবার প্রস্তুতি নেওয়া শুরু করলেন মদন মিত্র। বাড়ি ফেরার পথে ফুরফুরে মদন মিত্র একাধিক গান গাইলেন। হাসপাতাল থেকে বেরিয়ে প্রথমে তিনি মাজারে চাদর চড়ালেন। তারপর ভবানীপুরের বাড়িতে নাতির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল। কিন্তু কিছুক্ষণ পরেই অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির তৃণমূল বিধায়ক।রাস্তায় তার প্রাথমিক চিকিৎসা করা হলো। তাকে রাস্তায় দেওয়া হল ইনহেলার এবং অক্সিজেন। আপাতত তাকে ভবানীপুরের বাড়িতে নিয়ে গিয়ে তার চিকিৎসা করা হচ্ছে বলে জানা গেল।

অন্তর্বর্তীকালীন জামিন পাওয়ার পরে দুপুর ১২ টায় একেবারে মদন মিত্র সুলভ মেজাজে হাসপাতাল থেকে বের হলেন তিনি। তার পরনে ছিল টুকটুকে লাল রঙের পাঞ্জাবি, লাল রঙের ধুতি এবং চোখে রোদ চশমা। তারপরই মদন মিত্র সুলভ ভঙ্গিতে লাইভ শুরু করলেন তিনি। গেয়ে উঠলেন, ‘আমার প্রাণের মাঝে সুধা আছে’। নারদ মামলা নিয়ে সরাসরি মন্তব্য নিষিদ্ধ থাকার কারণে তিনি সরাসরি কোনো মন্তব্য না করে বলেন, নারদ নারদ, মদন মিত্র মুক্ত।

Advertisement

এছাড়াও, তিনি আশ্বাস দেন এবারে তিনি মানুষের পাশে দাঁড়াবেন চাল, অক্সিজেন সিলিন্ডার নিয়ে। তারপরে নিজে এটি হুডখোলা জিপ গাড়ি চালিয়ে বেরিয়ে যান। কিন্তু পথেই আবার অসুস্থ হয়ে পড়েন মদন। তাকে অক্সিজেন দিতে হয়। সেই অবস্থাতেই কামারহাটি মানুষের কাছে ক্ষমা চেয়ে নিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনি কামারহাটির মানুষের কাছে প্রতিজ্ঞা করলেন, এই মুহূর্তে সম্ভব না হলেও অত্যন্ত দ্রুত সুস্থ হয়ে তিনি কামারহাটি যাবেন এবং মানুষের সাহায্য করবেন।

Related Articles

Back to top button