নিউজপলিটিক্সরাজ্য

বাজার থেকে কুমড়ো কিনে জিতবি বলে ভাব লি, ওহ লাভলি!, দলবদলুদের সুরেলা খোঁচা মদনের

এমন দিনেই এই ভিডিও শেয়ার করলেন যেদিন তৃণমূল নেতা দীনেশ ত্রিবেদী (Dinesh Tribedi) তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন।

বর্তমানে তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। যখন থেকে তিনি সক্রিয় রাজনীতি থেকে সরে গিয়েছেন তখন থেকে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের সঙ্গে জনসংযোগ বাড়িয়ে চলেছেন। ফেসবুক লাইভ মানেই তার লক্ষ্য লক্ষ্য ভিউ। তার পাশাপাশি এবার দলবদল কারীদের নিয়ে একটা নতুন গান বেধে ফেললেন মদন মিত্র। তার গানের নাম হল কুমড়ো। তিনি এমন দিনেই এই ভিডিও শেয়ার করলেন যেদিন তৃণমূল নেতা দীনেশ ত্রিবেদী (Dinesh Tribedi) তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছেন।

কাকিনাড়া বাজারে একটি বিশেষ মঞ্চে তিনি এই ভিডিও রিলিজ করলেন।এই ভিডিওতে তিনি রাজ্যের মানুষকে বিশেষ সম্মান জানালেন এবং কুমড়োর উপরে সবুজ এবং ভিতরে কমলা বলে জনসভায় বক্তৃতা দিলেন। আজকের বাংলার রাজনীতির সঙ্গে এই জিনিসটা প্রাসঙ্গিক বলে তিনি আখ্যা দেন। তার পাশাপাশি তিনি, দলবদল কারীদের উদ্দেশ্যে ঘুরিয়ে একটা খোঁচা মারলেন। তার পাশাপাশি গানের সুরে মদন বললেন, “বাজার থেকে কুমড়ো কিনে জিতবি বলে ভাব লি, ওহ লাভলি!” নিজের ওহ লাভলি কথাটিকে হাতিয়ার করে বিরোধীদের তিনি কটাক্ষ করলেন এবার প্রকাশ্য জনসভায় থেকে।

এর পাশাপাশি তিনি ঘোষণা করে দিলেন, এবারের বিধানসভা নির্বাচনে বিজয় পতাকা ওড়াবে তৃণমূল কংগ্রেস। তার পাশাপাশি তিনি বার্তা দিলেন, “কেন্দ্রীয় সরকারের কি খেয়াল হয়েছে কে জানে। হঠাৎ কুমড়ো কিনতে শুরু করেছে। কোটি টাকার কুমড়ো কেন? বাংলা থেকে কত কোটি টাকা দিয়ে নেতাদের তারা কিনছেন আমরা সবকিছু জানি। বিজেপির নামে সোশ্যাল মিডিয়া পোস্ট করার মেসেজ পাঠানো হচ্ছে সেলিব্রিটিদের। তার জন্য কত টাকা লাগবে, সব জানানো হচ্ছে এই মেসেজে।”

সাথেই ভোটের আগে ঘোড়া কেনাবেচা ইঙ্গিত দিয়ে মদন বললেন, “গণতন্ত্রকে পয়সা দিয়ে কিনতে চাইছেন তারা।” মদন মিত্র গান করলেন, “কুমড়ো গুলো ফুলো ফুলো, সঙ্গে কিছু ঢেঁড়স মুলো, কোটি টাকার কুমড়া গুলো, সঙ্গে কিছু ঢেঁড়স মুলো, আরে বেচবি বলে ভাবলি? ওহ লাভলি!”

Related Articles

Back to top button