দেশনিউজ

কর্মরত চিকিৎসকদের জন্য মুম্বাইয়ে লাক্সারি তাজ হোটেল খুলে দেবে টাটা গোষ্ঠী

×
Advertisement

মুম্বাই : করোনা ভাইরাস এক বড় চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় করিয়েছে গোটা বিশ্বকে। মানব সভ্যতাকে টিকিয়ে রাখার এই লড়াইয়ে ক্রমশ চেপে বসছে করোনা ভাইরাসের সংক্রমণ জনিত কোভিড ১৯। ব্যতিক্রম নয় ভারতও। কোভিড ১৯-এর প্রকোপে গভীর সংকটে দেশ। এই পরিস্থিতিতে দেশের মানুষের মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে টাটা গোষ্ঠী। এর আগে টাটা ট্রাস্টের পক্ষ থেকে ৫০০ কোটি টাকা দেশের মানুষের চিকিৎসার জন্য তুলে দিয়েছিলেন চেয়ারম্যান রতন টাটা।

Advertisement

১৩০ কোটির এই বৃহৎ ভূখণ্ডে এই টাকা যথেষ্ট নয় মনে করে এগিয়ে এসেছিল টাটা সন্সের চেয়ারম্যান এমিরেটাস। টাটা সন্সের পক্ষ থেকে চেয়ারম্যান এন চন্দ্রশেখর ঘোষণা করেছিলেন ১০০০ কোটির অনুদান। তিনি এও জানিয়েছিলেন যে, টাটা ট্রাস্ট ও টাটা সন্স চেয়ারম্যান এমিরেটাস একসঙ্গে কাজ করবে। দুই সংস্থার মিলিত অনুদান একসঙ্গে করোনা মোকাবিলায় চিকিৎসার কাজে ব্যবহার করা হবে।

এবার আরও দরাজ হলো দেশের অন্যতম এই শিল্পগোষ্ঠী। করোনার বিরুদ্ধে লড়াই করে চলা চিকিৎসকদের জন্য তারা খুলে দিল লাক্সারি তাজ হোটেল। কোবালার তাজ হোটেল, বান্দ্রার তাজ ল্যান্ড এন্ড ও ক্যাফে প্যারেডের হোটেল প্রেসিডেন্ট ইন-এর ঘরগুলো খুলে দেওয়া হলো বম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মরত চিকিৎসকদের জন্য। যারা করোনা ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকে লড়াই করে চলেছেন। এর আগে, তাজ গ্রুপের বিভিন্ন হোটেল থেকে করোনার বিরুদ্ধে লড়াই করে চলা চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের জন্য বিনামূল্যে খাবার সরবরাহ করা হচ্ছিল।

Advertisement

Related Articles

Back to top button