বিনোদন

সাহসিকতার সমস্ত সীমা ভাঙলেন অভিনেত্রী কাজল, প্রকাশ্যে আসল এমন ভিডিও

অভিনেত্রী কাজল এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন কাজল। দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে থেকে শুরু করে বাজিগর এমনকি সাম্প্রতিক সময়ের সালাম ভেনকি কিংবা দ্য ট্রায়াল, প্রত্যেকটি সিনেমায় এবং ওয়েব সিরিজে কাজলের অভিনয়ের দক্ষতা একেবারে চূড়ান্ত। তবে কাজল প্রত্যেকটি সিনেমায় অভিনয় করলেও অন স্ক্রিন কিস করতে কখনোই কাজলকে দেখা যায়নি। তবে এবার লাস্ট স্টোরিজ ওয়েব সিরিজে অভিনয় করার সময় নিজের এই নীতি নিজেই ব্রেক করলেন কাজল। অভিনেতা কুমুদ মিশরার সঙ্গে অনস্ক্রিন লিপ কিস করতে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisement

লাস্ট স্টোরিজ ২ ওয়েব সিরিজে কাজল সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করেছেন। এই ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছে অভিনেতা কুমুদ মিশ্রার সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স করতে। এছাড়াও, অনেক দৃশ্য এমনও ছিল যেখানে তাকে এর আগে দেখা যায়নি। বলতে গেলে এই একটি ওয়েব সিরিজ দিয়ে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন, তিনি এখনো অভিনয় ভুলে যাননি। একটা চরিত্রের জন্য তিনি যেকোনো সীমা পর্যন্ত যেতে পারেন। তিনি ওয়েব সিরিজের প্রয়োজনে অনেক বোল্ড দৃশ্য দিয়েছেন। একটি দৃশ্যে তাদের দুজনকে চুম্বন করতে দেখা গেছে।

Advertisement

এর পাশাপাশি দ্যা ট্রায়াল ছবিতেও অভিনয় আলী খান এবং অভিনেতা যীশু সেনগুপ্তের সঙ্গে তিনি ফ্রেঞ্চ কিস করেছিলেন। তিনি এই দুটি ওয়েব সিরিজের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন যদি কোন অভিনেত্রী অনস্ক্রিন কিস না করার পণ গ্রহণ করেন তাহলে তিনি নিজেই এই পণ ভেঙে দিতে পারেন। অভিনেত্রীর এই দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা চলছে। অভিনেত্রীর অনেক ভক্তরা তার এরকম দৃশ্য দেখে খুব একটা খুশি হননি। তবে অনেকে আবার এই দৃশ্য ব্যাপক উপভোগ করেছেন। সবমিলিয়ে কাজলের এই সমস্ত দৃশ্য দেখে সবাই যে অবাক সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement