টেক বার্তা

পূজার মরশুমে ধামাকা অফার, মাত্র ১১,০০০ টাকায় মিলছে TVS Raider

টিভিএস রাইডার স্কোয়াড বাইক এই মুহূর্তে শো-রুমে ৯৮,৯১৯ টাকায় বিক্রি হচ্ছে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সারাদেশ জুড়ে চলছে উৎসবের মরশুম। দুর্গা উৎসবের পাশাপাশি নবরাত্রির মহা-উৎসব চলছে সর্বস্থানে। আর এই উৎসবের মরশুমে কেনাকাটার ধুম পড়েছে গ্রাহকদের মধ্যে। আমরা আপনাদের জানিয়ে রাখি, আগামীকাল পালন হবে রামনবমীর বিশাল আয়োজন। সরকারি কর্মজীবীদের পাশাপাশি লম্বা ছুটি পাচ্ছেন প্রাইভেট কোম্পানিতে কর্মরত কর্মচারীরাও। যার ফলে কেনাকাটায় মেতে উঠেছেন প্রত্যেকেই।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, উৎসবের সাথে পাল্লা দিয়ে নিজের পছন্দের পণ্য কিনছেন গ্রাহকরা। আর গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে একাধিক কোম্পানি নির্দিষ্ট পরিমাণ ছাড় এবং অফারে বিক্রি করছে নিজেদের পণ্য। যদি এই মুহূর্তে আপনি একটি বাইক কেনার কথা ভাবেন, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। কারণ, বর্তমানে বাইকের উপর চোখ ধাঁধানো ডিসকাউন্ট দিচ্ছে গাড়ি নির্মাণ সংস্থা TVS। নিজেদের অত্যাধুনিক বাইকের উপর অবিশ্বাস্য ছাড় ঘোষণা করেছে সংস্থাটি। চলুন আজকের নিবন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement

এই মুহূর্তে ভারতের প্রেক্ষাপটে টিভিএস রাইডার স্কোয়াড বাইকটি হতে পারে আপনার জন্য সময়ের সেরা বাইক। দুর্দান্ত মাইলেজের সাথে অবিশ্বাস্য ফির্চাস সংযুক্ত করা হয়েছে এই বাইকে। কোম্পানির তরফ থেকে বলা হয়েছে, গাড়িটি প্রতি লিটার তেলে ৬৭ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম হবে। বাজারের সেরা এই স্পোর্টস বাইকের উপর বর্তমানে চোখ ধাঁধানো অফার ঘোষণা করেছে সংস্থাটি।

Advertisement

প্রথমেই আমরা আপনাদের বলে রাখি, টিভিএস রাইডার স্কোয়াড বাইক এই মুহূর্তে শো-রুমে ৯৮,৯১৯ টাকায় বিক্রি হচ্ছে। যা অন রোড ১,১৩,৪৮৩ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। যদি এই মুহূর্তে আপনি গাড়িটি ক্রয় করেন, তবে দুর্দান্ত ফিন্যান্স প্লানের অধীনে মাত্র ১১,০০০ টাকায় গাড়িটি ক্রয় করতে পারবেন। এরপর তিন বছর মেয়াদে মাসিক ৩,২৯২ টাকা কিস্তি প্রদান করতে হবে আপনাকে। তবেই খুব সহজে নিজের স্বপ্ন পূরণ করতে পারবেন TVS বাইকের হাত ধরে।

Recent Posts