বিনোদন

১৮ বছর না হলে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ, বড়দের ঘুম চটকে যেতে পারে

আজকের দিনে যে ওয়েব সিরিজটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে সেটির প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা এবং ঘাম ঝরানো দৃশ্য।

Advertisement

Advertisement

দিন দিন বেড়েই চলেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখার চাহিদা। করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্ব স্তব্ধ হয়েছিল ঠিক তখন থেকে বাড়তে শুরু করে ওয়েব সিরিজের চাহিদা। আর নেটিজেনদের এই চাহিদা পূরণ করতে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। আর অবসর সময়ের সঠিক ব্যবহার করতে সেই স্রোতে নিজেদেরকে ভাসিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। দর্শকরা সাধারণত যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন। এই কারণে বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে প্রতিদিন যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করা হয়।

Advertisement

Advertisement

পরিস্থিতির উন্নতি হলেও সেই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে আজকের দিনেও। বলিউডের ধারাবাহিকতা ভেঙে বর্তমানে অধিকাংশ মানুষ ভিড় জমাচ্ছেন এই সমস্ত ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজ গুলি দেখতে। আপনারা জানলে অবাক হবেন, বলিউডের বিগ বাজেটের সিনেমার চেয়েও আজকের দিনে অধিক উপার্জন করছে OTT প্ল্যাটফর্মে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজ। তবে অন্যান্য ওয়েব সিরিজের তুলনায় অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা আজকের দিনে চোখে পড়ার মতো।

Advertisement

আজকের দিনে যে ওয়েব সিরিজটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে সেটির প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা এবং ঘাম ঝরানো দৃশ্য। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ট ওয়েব সিরিজে আভা পলের বোল্ড অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। শুধু তাই নয়, তার দেহের খাঁজ দেখে ইতিমধ্যে পা পিছলেছেন অনেক যুবক। আর সেই আভা পলের “ললিতা পিজি হাউস” নামের ওয়েব সিরিজ ঘুম কেড়ে নিয়েছে তরুণদের। এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, ইতিপূর্বে আভা পল একাধিক ঘাম ঝরানো ওয়েব সিরিজে অভিনয় করেছেন। যেখানে তাকে একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। আর এই কারণে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা আছে অভিনেত্রী আভা পলের।

Recent Posts