কলকাতানিউজ

যাদবপুর কাণ্ডে বাবুলের পাশে লকেট চট্টোপাধ্যায়! বললেন এই কথা গুলি

×
Advertisement

যাদবপুর কাণ্ডে এবার কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র পাশে দাঁড়ালেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। গত বৃহস্পতিবার আসানসোলের সাংসদ বাবুল সুপ্রীয়কে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আটকে রেখে প্রায় ছয় ঘণ্টা। ধরে হেনস্তা করা হয় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে। সেই ঘটনার একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। তাতেই সংস্কৃত কলেজের ভাষা বিজ্ঞান বিভাগের ছাত্র দেবাঞ্জন বল্লভ চট্টোপাধ্যায়ের নামে অভিযোগ সামনে এসেছে।

Advertisement

বহিরাগত হওয়া সত্ত্বেও বিশ্ববিদ্যালয়ে ঢুকে বাবুলের চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করার অভিযোগ তার উপর। এই ঘটনা নিয়ে সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে আর তা নিয়েই চিন্তিত দেবাঞ্জনের ক্যানসার আক্রান্ত মা রূপালি বল্লভ এবং স্কুলশিক্ষক বাবা। ছেলেকে পুলিশে না দিয়ে ক্ষমা করে দেওয়ার জন্য বাবুল সুপ্রিয়র কাছে আর্জি জানান মা রূপালি বল্লভ।

তিনি আরও জানান, পুলিশে দিলে ছেলের পড়াশোনা ও জীবন শেষ হয়ে যাবে। কথা রাখেন বাবুলও। সোশ্যাল মিডিয়ায় রুপালি বল্লভকে তিনি বলেছেন, ‘‘চিন্তা করবেন না মাসিমা। আমি আপনার ছেলের কোনো ক্ষতি করবো না !! ওর ভুল থেকে ও শিক্ষা নিক এটাই চাই ! আমি নিজে কারো বিরুদ্ধে কোনো FIR করিনি এবং কাওকে করতেও দিইনি। আপনি দুশ্চিন্তা করবেন না, তাড়াতাড়ি সেরে উঠুন মাসিমা ! আমার প্রণাম নেবেন৷’’

Advertisement

Related Articles

Back to top button