বলিউডবিনোদন

লকডাউনে সোশ্যাল মিডিয়ায় নতুন অবতারে হাজির উর্বশী, ছবি দেখলে চমকে যাবেন

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: স্বল্প পোশাকে উষ্ণতার ঝড় তুলতে এই অভিনেত্রীর জুরি মেলা ভার। উর্বশী রাউত্তেলা শুধু যে ভারতেই বিখ্যাত তা কিন্তু একেবারেই নয়, আন্তর্জাতিক মঞ্চেও তার যথেষ্ট সুনাম রয়েছে পৃথিবীর সেক্সিয়েস্ট মহিলা হিসেবে। সৌন্দর্যের শিরোপায় তিনি একটি খাঁটি মুক্ত এ কথা স্বীকার করেছেন সকলেই।

Advertisement

লকডাউনে সকলেই পুরোনো ছবি পোস্টে ব্যস্ত, এর মাঝেই বেরিয়ে এল উর্বশীর একটি হট ছবি। অভিনব পোশাকে তার এই লুক পরীর মতোই সুন্দর। এর ডিজাইন ও পোশাকের কারুকার্য এককথায় অসাধারন। ছবিটি পোস্টে একেবারে কুপোকাত ভক্তরা। যদিও চিরকালই নতুন কিছু করতে সদা উৎসাহী বছর ছাব্বিশের এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার তার ফলোয়ার্সের সংখ্যা ২ কোটিরও বেশি, কেন? কারনটা না হয় আপনিই অনুমান করুন। ২০১৫ সালে মিস ডিভা মিস ইউনিভার্স ইন্ডিয়া খেতাব জয়ের পর নিজের দেশকে আন্তর্জাতিক বিশ্বসুন্দরীর মঞ্চে উপস্থাপিত করেন। এর আগেই মিস ট্যুরিজম কুইন এর তকমা পেয়ে যান উর্বশী। বলিউডের সবচেয়ে বেশি সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী তিনি।

Advertisement

বলিউডে অভিনয়ে তার অভিষেক বিভিন্ন মিউজিক ভিডিয়োতে হলেও তিনি বিশেষ পরিচিত পান দিব্যা কুমার খোশলার ‘সানাম রে’ ছবির মাধ্যমে। এরপর বিভিন্ন ছবিতে তাকে জমজমাট আইটেম গানে নাচতে দেখা গিয়েছে। উর্বশীর হট ছবিটিতে একঝলক চোখ বুলিয়ে নিন, নীচের পোস্টটিতে।

Related Articles

Back to top button