রাত্রে ফাঁকা রাস্তায় একা একা বসে লক-আপ ফেম অঞ্জলী অরোরা, এই অবস্থা কেমন করে হলো তার?

অঞ্জলী অরোরা নতুন করে সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়েছেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় তিনি একজন বড় মুখ। বলা যেতে পারে, তিনি একজন বড় শিল্পী। কোনো অভিনেত্রী কিংবা কোনো বড় ধরনের ইনস্টাগ্রাম প্রভাবীর থেকে কম যান না তিনি। কয়েক বছরের মধ্যেই তিনি নিজেকে সেলিব্রিটি হিসাবে ভারতে প্রতিষ্ঠা করতে পেরেছেন। নিজের নাচ এবং অভিনয়ের দৌলতে এখন অনেকেই তাকে চেনেন। ইনস্টাগ্রাম ব্যবহারকারী নেট জনতার কাছে অঞ্জলি অরোরা একটা পরিচিত মুখ।

Advertisement

কিন্তু, জনপ্রিয়তা সত্ত্বেও তিনি যে বিতর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছেন, বিষয়টা একেবারেই সেরকম না। এখনো মুহূর্তে মুহূর্তে তাকে বিতর্ক তাড়া করে বেড়ায়। লক আপ শোতে সমস্ত প্রতিযোগীর সাথে ঝগড়ার কারণে শো থেকে বেরিয়ে যাওয়া থেকে শুরু করে উদ্দাম রতিক্রিয়ার ভিডিও ভাইরাল হওয়া, অঞ্জলীর জীবনে পদে পদে রয়েছে বিতর্ক। তারই মধ্যে এবারে নাকি শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসবেন এই ইনস্টাগ্রাম প্রভাবী। পাত্র আবার এক রাজনীতিবিদ। বহুদিন ধরেই আকাশ সানসানওয়াল নামের এক যুব বিজেপি নেতার সঙ্গে সম্পর্কে আছেন এই ইনফ্লুয়েন্সার। আর এবারে তার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী।

Advertisement

তবে, এবারে তাকে দেখা গেলো একেবারে অন্য ভাবে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অঞ্জলী অরোরাকে একটি বেঞ্চের ওপরে অন্যমনস্ক হয়ে বসে থাকতে দেখা গিয়েছে। একদম অন্ধকার একটা জায়গায় একটা ফাঁকা বেঞ্চের মধ্যে বসে আছেন তিনি। চারপাশের অন্ধকার যেনো তাকে গ্রাস করছে। আশেপাশে কোনো মানুষকে দেখা যাচ্ছেনা। বেঞ্চের উপরে একটা লেহেঙ্গা পরে তিনি বসে রয়েছেন। সম্ভবত এই রাত্রে তিনি এবং তার ক্যামেরাম্যান ছাড়া আর কেউ এই জায়গায় নেই। বিয়ের কথা চলার মাঝে এরকম অবস্থা কেনো অঞ্জলীর? আসলে কি নিজের সিদ্ধান্ত নিয়ে কোনরকম সমস্যার মধ্যে আছেন এই ইনস্টাগ্রাম প্রভাবী? সেটা যদিও এখনও পরিষ্কার করে জানাননি তিনি।

Advertisement

Recent Posts