জ্যোতিষ

টিকটিকি তার ভঙ্গির মাধ্যমে আপনার ভবিষ্যৎ বলে দেয়, জেনে নিন কীভাবে

×
Advertisement

মানুষের আজকের কাজের ফল ভবিষ্যতে পেটে হয়। কিন্তু ভবিষ্যত জানতে পারা একটি কঠিন ব্যাপার। তবুও ভবিষ্যতে কী ঘটতে চলেছে তা জানার ইচ্ছা সবারই থাকে। বাস্তুশাস্ত্র অনুসারে, প্রাণীরা ইতিমধ্যেই অদূর ভবিষ্যতে যা ঘটতে পারে তা বুঝতে পারে এবং এটি বিভিন্ন লক্ষণের মাধ্যমে অন্যদের জানায়। সেই প্রাণীগুলির মধ্যে একটি হল একটি টিকটিকি, যেটি তার বিভিন্ন ভঙ্গির মাধ্যমে আমাদের নিকট ভবিষ্যতের বিষয়ে আগাম সতর্ক করে দেয়। আজ আমরা আপনাকে বলব যে আপনি যদি ঘরে বা বাইরে বিভিন্ন ভঙ্গিতে একটি টিকটিকি দেখতে পান তবে এটি কী নির্দেশ করে।

Advertisement

১) বাড়ির মন্দিরে টিকটিকি দেখা শুভ।

শাস্ত্র অনুসারে, টিকটিকিকে দেবী লক্ষ্মীর প্রতীক মনে করা হয়। সে পরিষ্কার-পরিচ্ছন্নতা পছন্দ করে এবং এখানে-ওখানে লুকিয়ে থাকা পোকামাকড় খেয়ে ঘর পরিষ্কার করে। এমন অবস্থায় বাড়ির মন্দিরে যদি টিকটিকি দেখতে পান, তাহলে বুঝে নিন আপনার সঙ্গে কোনও শুভ কাজ হতে চলেছে। পূজার ঘরে টিকটিকির আবির্ভাব ইঙ্গিত দেয় যে মা লক্ষ্মী আপনার ঘরে আসতে চলেছেন এবং আপনার ঘর খুশিতে ভরে উঠতে চলেছে।

Advertisement

২) নতুন বাড়িতে মৃত টিকটিকি দেখলে সতর্ক হোন:-

নতুন বাড়ি বা দোকানে ঢুকলে সেখানে মৃত টিকটিকি দেখলে সতর্ক হোন। এর অর্থ হল অদূর ভবিষ্যতে পরিবারের প্রধান অসুস্থ হতে চলেছে, যা পরিবারের সকল সদস্যকে প্রভাবিত করবে। একইভাবে, মাটিতে টিকটিকি দেখা দেওয়া ভাল বলে মনে করা হয় না। এমন দৃশ্য দেখলে নতুন বাড়ি-দোকানে ঢোকার আগে নিয়ম মেনে সেখানে পুজো নিশ্চিত করুন, যাতে নেতিবাচক শক্তির প্রভাব কেটে যায়।

৩) যুদ্ধরত টিকটিকি দেখা বিপদের লক্ষণ:-

আপনি যদি বাড়িতে বা অফিসে টিকটিকি একে অপরের সাথে লড়াই করতে দেখেন তবে এটি একটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এর মানে হল যে শীঘ্রই আপনি একজন অংশীদারের সাথে ঝগড়া করতে চলেছেন। টিকটিকি নিজেদের ঝগড়ার মধ্যে মারামারিও ঘরোয়া ঝামেলার লক্ষণ বুঝিয়ে দেয়। এমন দৃশ্য দেখলে ধৈর্য ধরুন এবং শান্তিপূর্ণভাবে সময় কাটানোর চেষ্টা করুন।

৪) টিকটিকি পায়ে পড়ার অর্থ এটি:-

রাতের বেলা বাড়ির দেয়ালে টিকটিকি বেশি নড়াচড়া করে। দেয়ালে তার খপ্পর শক্ত কিন্তু সেও অনেকবার নিচে পড়ে যায়। বাস্তুশাস্ত্র অনুসারে, যদি টিকটিকি আপনার ডান গোড়ালি বা ডান পায়ে পড়ে, তাহলে এর মানে হল যে আপনি শীঘ্রই ভ্রমণ করতে যাচ্ছেন এবং আপনি এতে লাভবান হবেন। অন্যদিকে, বাম গোড়ালি বা বাম পায়ে একটি টিকটিকি পড়া মানে বাড়িতে ঝামেলা বা রোগের আগমন।

৫) টিকটিকিকে এভাবে দেখতে ভালো মনে করা হয় না:-

আপনি যদি স্বপ্নে একটি টিকটিকিকে ভয় পেতে, লাথি মারতে বা হামাগুড়ি দিতে দেখেন তবে এটি অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এর মানে হল অদূর ভবিষ্যতে আপনাকে অসুস্থতা বা আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। স্বপ্নে টিকটিকি আপনাকে আক্রমণ করছে বা পোকামাকড় খাচ্ছে তাও ভাল বলে মনে করা হয় না। এটি ভবিষ্যতে আপনার কিছু সমস্যায় পড়ার লক্ষণ।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button