টলিউডবিনোদন

Yishaan: ছোট্ট ঈশানের মাসি না পিসি কি হলেন এনা! স্পষ্ট জবাব যশের নায়িকা

এনা সাহা টলিপাড়ার মিষ্টি মেয়ে৷ এনা টলিপাড়াতে ফ্যাশানিস্তা হিসেবে বেশ খ্যাত। টেলিভিশনে একাধিক ধারাবাহিক দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। অল্প বয়সে নিজের অভিনয় দিয়ে গোটা ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বেশ পোক্ত করে ফেলেছেন এনা সাহা। অভিনেত্রীর একটা হাসিতেই মাত হয়ে যায় কোটি কোটি পুরুষ মন। একটা সময়ে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন এনা। ধারাবাহিক ছাড়াও বড় পর্দা আর ওয়েব সিরিজেও বহু কাজ করেছেন এনা।

‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘রাজকাহিনী’র মতো পরিচিত সিনেমায় দেখা গিয়েছে তাকে। শুধু বাংলাতেই ‌নয়, মাঝে বেশ কিছু অন্য ভাষায় কাজও করেছেন এনা। সম্প্রতি ‘বন্য পশুর গল্প’ সিজন ১ আর ২ দুই ওয়েবে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি সম্প্রতি প্রযোজক হিসেবেও নিজের মাটি শক্ত করে নিয়েছেন এনা সাহা। সম্প্রতি যশের সাথে জুটিতে ‘চিনে বাদাম’ ছবিতে অভিনয় করছেন এনা। অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজকও তিনি।

যদিও যশের সাথে এই প্রথম নয়। গতবছরই এসওএস কলকাতা দিয়ে প্রযোজনার কাজ শুরু করেছিলেন এনা। আর এই ছবিতে এনার সঙ্গেই কাজ করেছিল যশ, নুসরত আর মিমি। আর এই ছবি দুই স্টারের জীবন পুরোপুরি পালটে দেয়। হ্যাঁ ঠিক ধরেছেন আজকের চর্চিত জুটি যশরত ওরফে যশ নুসরত। এই ছবি থেকেই যশরত একে-অপরের কাছাকাছি আসেন। তবে এবার এনাই হচ্ছেন যশের নায়িকা। তাই একটা বড় দায়িত্ব তো থেকেই যায়। 

ইতিমধ্যে সোমবার থেকে চিনেবাদাম সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এই ছবির শ্যুটিং এর মাঝেই যশ এক সংবাদমাধ্যমে নুসরতের ছোট ছেলের ডাক নাম বললেন। ঈশানের ডাক নাম অংশ হলেও তিনি একরত্তিকে ঈশান বলে ডাকতে পছন্দ করেন। আর একরত্তির নাম ঈশান তিনি আর নুসরত যৌথভাবে রেখেছেন। অনেকেই ঈশানের ‘ড্যাডি’ হিসেবেও যশের নাম এলেও তিনিই ঈশানের পিতা কিনা তা এখনোই জানা যায়নি। তবে ঈশানের জন্মের পর ঈশানের অভিভাবক হিসেবে দারুণ সময় কাটাচ্ছেন যশ আর নুসরত।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে এনার কাছে প্রশ্ন রাখা চহয়, তিনি ঈশানের মাসি হনা পিসি! তাতে এনার স্পষ্ট জবাব দেন, তিনি মাসি-পিসি দুটোই হয়েছেন। যদিও পরে এনা হাসিমুখে বলেন,মাসিটাই বেশি পছন্দ তাঁর। এরপরেই প্রশ্ন করা হয় ঈশানের জন্মের পর দেখা হয়েছে খুদের সাথে? তখনই অভিনেত্রী সলজ্জে বললে৷, এখনও সময় করে যাওয়া হয়নি। এতটাই ব্যস্ত থাকছেন যে একরত্তির জন্য কিছু উপহারও পাঠাতে পারেননি। তবে খুব শীঘ্রই দেখা আর উপহার দুই দিয়ে দেবেন।

Related Articles

Back to top button