ভাইরাল & ভিডিও

Viral Video: বাচ্চা মেয়ের ‘পুষ্পা ২’ এর গানে দারুণ নাচ, দেখে মুগ্ধ রশ্মিকা মান্দান্না

@adorable_aanyaa নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভাইরাল রিল ভিডিওটি

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে ‘পুষ্পা ২‘ ছবির জনপ্রিয়তা! আগামী ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা থাকলেও, পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তির তারিখ। তবুও, ‘অঙ্গার’ গানটি দর্শকদের মন জয় করেছে। টাইটেল ট্র্যাক এবং ‘অঙ্গার’ গানে তীব্রভাবে রিল তৈরি করছে নেটিজেনরা। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অসাধারণ রসায়ন এই গানে আবারও ফুটে উঠেছে। অনেক রিল ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এবার এক ছোট্ট মেয়ে ‘অঙ্গার’ গানে এমন সুন্দর নাচ করেছে যা মুগ্ধ করেছে সকলকে।

Advertisement
Advertisement

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি ভাইরাল ভিডিওতে এক ছোট মেয়ে ‘অঙ্গারন’ গানে এমন সুন্দর নাচ করেছে যা সকলের মন জয় করে নিয়েছে।@adorable_aanyaa নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাদা টপ ও নীল জিন্স পরা মিষ্টি মেয়েটি কোমরে দোপাট্টা বেঁধে রশ্মিকাকে অনুকরণ করছে। গান শুরু হতেই মেয়েটি নিখুঁত অভিব্যক্তি ও তাল মিলিয়ে নাচতে শুরু করে। তাঁর কিউট মিষ্টি এক্সপ্রেশন দেখে অবাক হয়ে যাবেন আপনিও।

Advertisement

ভাইরাল ভিডিওতে রশ্মিকার প্রতিক্রিয়া

এরমধ্যেই এই ভিডিওটি ইতিমধ্যেই ১১ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে এবং ৬ লাখেরও বেশি লাইক পেয়েছে। ছবির প্রধান অভিনেত্রী রশ্মিকা মান্দান্নাও মেয়েটির এই নাচের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। তিনি মন্তব্য করে লিখেছেন, “বাহ, সে খুব কিউট!” অনেক ব্যবহারকারীও ভিডিওতে প্রশংসার বন্যা বর্ষিয়েছেন। একজন লিখেছেন, “আমার মেয়েও এমন হবে।” আরেকজন লিখেছেন, “অনেক সুন্দর।” এই মিষ্টি মেয়েটির নাচের ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং তার নাচ সকলেরই পছন্দ।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button