ভাইরাল & ভিডিও

বিশাল এক পাইথনের সাথে দিব্যি খেলছে একরত্তি খুদে, শিহরিত ভিডিও তুমুল ভাইরাল

আমাদের চারপাশে প্রতিনিয়ত এমন অনেক ঘটনা ঘটে চলেছে যা হয়ত ঘরে বসে জানা সম্ভব হয়না। তবে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা সম্ভব হয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হয়, কিন্তু সমস্ত ভিডিও মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে না। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই আমরা এমন কিছু ঘটনার সাক্ষী হয়ে থাকি যা দেখলে রীতিমতো শিউরে উঠতে হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো শিহরিত হয়েছেন সকল নেটবাসী। আজকের যুগে দাঁড়িয়েও সাপে ভয় পান না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। গোটা পৃথিবী জুড়ে বিভিন্ন প্রজাতির সাপ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সবার নাম জানা সম্ভব নয়। তবে পাইথন তাদের মধ্যে অন্যতম। পৃথিবীর অন্যতম বিষাক্ত এবং বৃহদাকার সাপ এটি। এই বৃহদাকার সাপটির কাছে আপনি কি কখনও আপনার সন্তানকে যেতে দেবেন? বা নিজে যাবেন? উত্তরটা সকলের ক্ষেত্রেই নাই হবে। কারণ এমন ভয়ানক কথা শুনলেই মানুষ চমকে উঠবেন। তবে এবার তেমনই একটি ঘটনা ঘটেছে শিহরিত করছে সকলকে।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে ‘স্নেক ওয়ার্ল্ড’ নামক একটি পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি একরত্তি মেয়ে একটি বিশাল বড় পাইথনের সাথে খেলে বেড়াচ্ছে। কখনো তার গায়ে হাত দিচ্ছে, আবার কখনো সাপটি তার পাশে চলে যাচ্ছে, আবার কখনো সাপটির উপর শুয়ে পড়ছে সে। প্রথম চোটে এমন দৃশ্য দেখে সকলেই আঁতকে উঠেছেন। পরে অবশ্য বিষয়টি স্পষ্ট হয়েছে সকলের কাছে।

আসলে মোদ্দা কথা হল সাপটি এই বাচ্চা মেয়েটির বাড়ির পোষ্য। তা অবশ্য পরে বুঝতে পেরেছেন সকলেই। এমন ভিডিও হঠাৎ করে দেখতে পেলে যে কেউ চমকে যাবেন এটাই স্বাভাবিক। তবে এই ভিডিওটি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে তুমুল ভাইরাল হয়েছে অসংখ্য নেটনাগরিকদের মধ্যে। এই ভিডিওটি দেখে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন। সেই সমস্ত মন্তব্য রইল আপনাদের জন্য।

Related Articles

Back to top button