ভাইরাল & ভিডিও

Viral Video : শ্রীদেবীর গান শুনে অসাধারণ এক্সপ্রেশনে লিপ মেলালো এক একরত্তি! রইলো ভিডিও

Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

আরো পড়ুন :  ভিডিওটা দেখুন! প্রকৃতি কতটা ভয়ংকর হতে পারে! না দেখলে বুঝতে পারবেন না

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো মাধ্যম। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন অনেকেই। আর বেশির ভাগ ভিডিও চোখের নিমেষে নেটিজেনদের মনোরঞ্জন করে ভাইরাল হচ্ছে।

Advertisement
আরো পড়ুন :  Susmita Sen: পাপারিজ্জদের ছবির পোজ দিতে গিয়ে ধপাস করে পড়ছিলেন সুস্মিতা! রইলো ভিডিও

সম্প্রতি এক বাচ্চা মেয়ে অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। সামাইরা থাপা অফিসিয়াল পেজ থেকে একটি মিষ্টি রিল ভিডিও শেয়ার করা হয়েছে। একটি বাচ্চা মেয়ে চোখে চশমা আর হলুদ ক্রপ টপ পড়ে শ্রীদেবীর জনপ্রিয় হিন্দি গান ‘সুরাত হি মেনে এসি পায়ি’ গানে অসাধারণ রিল ভিডিও প্রস্তুত করলেন। এই গানে অসাধারণ লিপ মেলালো এই একরত্তি। ইতিমধ্যে ১১ হাজারের বেশি নেটিজেন এই ভিডিও পছন্দ করেছেন। নিমেষে ভাইরাল হয় এই বাচ্চা মেয়ের এক্সপ্রেশন।

Advertisement

Related Articles

Back to top button