কলকাতানিউজ

এই ১০ টি বেসরকারি হাসপাতালে হচ্ছে করোনা চিকিৎসা, নামগুলো দেখে নিন

×
Advertisement

রাজ্যে আস্তে আস্তে বাড়ছে মৃত্যুর সংখ্যা, আতঙ্কে গোটা রাজ্য। যার ফলে শয্যার সংখ্যা বাড়িয়ে দেওয়া হয়েছে সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিতে। করোনা মোকাবিলায় রাজ্যে বিশেষজ্ঞদের একটি কমিটি তৈরি হয়েছে, সেই কমিটির রিপোর্টে বলা হয়েছে রাজ্যে এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন মোট ৫৩ জন। যার মধ্যে মৃত্যু হয়েছে ৭ জন। এই রিপোর্ট প্রকাশ্যে আসার কিছু পররাজ্যের মুখ্যসচীব রাজিব সিনহা নতুন তথ্য দিয়েছেন।

Advertisement

তিনি জানান, এখনও পর্যন্ত রাজ্যে আক্রান্তের সংখ্যা ৩৪ জন এবং করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। বাকিদের অন্যান্য কারনে মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুর সঙ্গে করোনা ভাইরাসের কোনো যোগসূত্র নেই।

এবার দেখে নেওয়া যাক রাজ্যের কোন্ কোন্ বেসরকারি হাসপাতালের করোনার চিকিৎসা শুরু হয়েছে –

Advertisement

১) পিয়ারলেস হাসপাতাল– আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ৮টি এবং ভেন্টিলেশন শয্যা- ২টি।

২) রুবি জেনারেল হাসপাতাল- আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ২টি, যোগাযোগ করুন- ৯৮৩১৩৫৮০০০ নম্বরে।

৩) আইএলএস হাসপাতাল (সল্টলেক)– আইসোলেশন ওয়ার্ড শয্যা সংখ্যা ৫টি এবং ভেন্টিলেটর যুক্ত ঘর ও শয্যা সংখ্যা ৪টি। যোগাযোগ করুন ০৩৩ ৪০২০৬৫০০ নম্বরে।

৪) মেডিকা সুপার স্পেশালিটি হাসপাতাল – আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ১২টি এবং ভেন্টিলেশন শয্যা সংখ্যা ৭টি, যোগাযোগ করুন ৭০৪৪৪৮৮৮৪৫ নম্বরে।

৫) আমরি হাসপাতাল (ঢাকুরিয়া, মুকুন্দপুর, সল্টলেক)- আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা সবকটি শাখা মিলিয়ে মোট ১৬ টি এবং ভেন্টিলেশন আছে ৪টি। যোগাযোগ করুন ০৩৩ ৬৬৮০০০০০ নম্বরে।

৬) আর এন টেগর ইনস্টিটিউট অফ কার্ডিয়াক সায়েন্স– আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ৫টি। মিলবে ভেন্টিলেশন পরিষেবা, যোগাযোগ করুন ৯৯০৩৩৩৫৫৪৪ নম্বরে।

৭) অ্যাপোলো গ্লেনিগেলস হাসপাতাল- আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ১৪টি, বিশেষ পরিষেবা যুক্ত আইসোলেশনের শয্যা সংখ্যা ৮টি। যোগাযোগ করুন ০৩৩ ২৩২০৩০৪০ ও ০৩৩ ৪৪২০২১২২ নম্বরে।

৮) ফর্টিশ হাসপাতাল- আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ২৭টি। যোগাযোগ করুন ০৩৩ ১০৫৭১১ নম্বরে।

৯) আইএলএস হাসপাতাল (দমদম)- আইসোলেশন ওয়ার্ডের শয্যা সংখ্যা ৭টি, ভেন্টিলেটর শয্যা সংখ্যা ৯টি। যোগাযোগ করুন ০৩৩ ৪০৩১৫০০০ নম্বরে।

১০) আইএলএস হাসপাতাল (হাওড়া)- আইসোলেশন ওয়ার্ডে শয্যা সংখ্যা ৪টি, ভেন্টিলেটর যুক্ত ওয়ার্ডে শয্যা সংখ্যা ৭টি। যোগাযোগ করুন ০৩৩ ৪০৮৮০০০০ নম্বরে।

Related Articles

Back to top button