×
ক্রিকেটখেলা

ধোনিকে বিয়ে করার পর জীবন কঠিন হয়ে গেছে, স্ত্রী সাক্ষীর মুখে বেদনার সুর

ক্যাপ্টেন কুলের ফ্যান ফলোয়ার সুবিশাল

Advertisement

ভারতীয় ক্রিকেটের কথা বললেই যে মানুষটি প্রথমেই আসেন, তিনি হলেন ক্যাপ্টেন কুল। এই মানুষের ফ্যান লাখ লাখ ভারতবাসী। তিনি যে একজন খুবই বড় এবং মহান খেলোয়াড়, তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। ভারতের গন্ডী পেরিয়ে বিদেশের মাটিতেও এই ক্রিকেটারের জনপ্রিয়তা বিশাল। প্রত্যেকেই বুঝে গিয়েছেন আজকের এই প্রতিবেদনে মহেন্দ্র সিং ধোনির কথা বলা হচ্ছে। ইতিহাস ঘাঁটলে জানা যায় ভারতের একমাত্র ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি দেশকে উভয় ফরম্যাটে বিশ্বকাপ এনে দিয়েছে। তাইতো মহেন্দ্র সিং ধোনি সর্বদা চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।

Advertisement

ধোনির ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে প্রায়শই আলোচনা চলতে থাকে। এছাড়া এই মহান ক্রিকেটারের একটি বায়োপিকও তৈরি হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি, ক্যাপ্টেন কুল মাহি সম্প্রতি নিজের স্ত্রী সাক্ষীর জন্য নতুন করে লাইমলাইটে এসেছেন। সাক্ষী মিডিয়ার সামনে এমনই এক মন্তব্য করেছেন যা শুনে প্রাথমিকভাবে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। ঠিক কি খোলাসা করেছে সাক্ষী, জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

আসলে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে উপস্থিত হয়ে ধোনির স্ত্রী সাক্ষী জানিয়েছেন যে বিয়ের পর তার জীবন অনেক কঠিন হয়ে গেছে। তাকে অনেক কিছুর মুখোমুখি হতে হয়। আগের মত সরল সাধারণ জীবন নেই আর তার। আর সাক্ষীর বক্তব্য দাবানলের মত সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ছড়িয়ে যায়। এই নিয়ে চর্চা শুরু হয় যে ধোনির সাথে বিয়ে করে কি সুখে শান্তিতে নেই সাক্ষী? হঠাৎ করে মিডিয়ার সামনে কেন এমন বলেছিলেন সাক্ষী? তবে তিনি কেন এমন বলেছিলেন এর জবাব জানতে প্রতিবেদনের শেষ অংশটি পড়ুন।

Advertisement

আসলে এখনকার দিনে তারকাদের জীবন ক্যামেরার লেন্সের অ্যাঙ্গেলে মোড়া থাকে। তারকারা যেখানেই যায় না কেন সেখানেই উপস্থিত থাকে মিডিয়া বা সাধারণ মানুষের সেলফোনের ক্যামেরা। এক্ষেত্রে ধোনি বা তার স্ত্রী সাক্ষী কারোর ফ্যানডম কম কিছু নয়। তাই বিয়ের পর থেকে সাক্ষীকে সব সময় খেয়াল রাখতে হয় মিডিয়ার ক্যামেরার সামনে তিনি কোনো ভুল না করে বসেন। তাই এখন তিনি আর সাধারন মানুষের মত স্বাভাবিক জীবন-যাপন করতে পারছেন না। আর এই কারনেই তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বিয়ের পর তার জীবন অপেক্ষাকৃত অনেকটাই কঠিন হয়ে গেছে।

Related Articles

Back to top button