Categories: বিনোদন

সালমান খানকে ছেড়ে সমুদ্রের মাঝে অপরিচিত ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ, ভাইরাল হল বেশ কিছু ছবি

সালমান খানের খুব কাছের মানুষ হলেন এই শেহনাজ গিল

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন ভারতের পাঞ্জাবি ক্যাটরিনা কাইফ। আশা করি বুঝতে পেরেছেন কোন অভিনেত্রীর কথা বলা হচ্ছে। হ্যাঁ ঠিকই ধরেছেন বিগবস খ্যাত শেহনাজ গিলকে নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

বিগ বস ছাড়াও বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। তার সৌন্দর্য এবং কিউট এক্সপ্রেশনের ফ্যান আপামর দেশবাসী। তবে আবার অনেকেই তাকে সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা হিসেবে চেনেন। সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুতে অভিনেত্রী যেভাবে ভেঙে পড়েছিলেন তা থেকে এটা স্পষ্ট যে তাদের মধ্যে নিবিড় সম্পর্ক ছিল। কিছুদিন আগে অবশ্য এই অভিনেত্রী সালমান খানের খুবই কাছাকাছি চলে এসেছিলেন। বলা যেতে পারে সালমান খানের সাথে বিশেষ বন্ধুত্ব সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রীর এমন কিছু ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে ভাইজানের দিকে দূরে গিয়ে সমুদ্রের মাঝে অন্য পুরুষের সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ।

Advertisement

শেহনাজ গিল বর্তমানে মিডিয়ার শিরোনামে রয়েছেন কারণ কিছুদিন আগে শাহনাজ গিলকে নিয়ে একটি বড় কথা সামনে এসেছে যে তিনি সালমান খানের থেকে দূরে অন্য কোনো ব্যক্তির সঙ্গে সমুদ্রের মাঝখানে বিশেষ মুহূর্ত কাটিয়েছেন।এ কারণেই বর্তমানে শেহনাজ গিলকে নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে ।শুধু তাই নয় অভিনেত্রীও ওই মানুষটির কোলে নেচেছিলেন। কিন্তু কে সেই ব্যক্তি?

Advertisement

জানা গিয়েছে অভিনেত্রী শেহনাজ সম্প্রতি দুবাইয়ে এক ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন এবং একে অপরের কোলে ওঠে নাচ করছেন। ওই ব্যক্তিটি আর কেউ নয়, জনপ্রিয় বলিউড গায়ক গুরু রানধাওয়া। আসলে তারা দুজন একে অপরের খুব ভালো বন্ধু এবং সম্প্রতি একটি মিউজিক ভিডিওর প্রজেক্টে তারা একসাথে সময় কাটাচ্ছেন।

Recent Posts