বিনোদন

Video: ‘লে ফটো লে’, গানে গোরি নাগরীর হট ডান্স, দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়বেন বৃদ্ধরাও

বর্তমানে হরিয়ানার নিত্য শিল্পী গোরি নাগোরির যে গানটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, সেই গানটিতে দেখা যাচ্ছে তার ভক্তরা তার ওপর নোটের বৃষ্টি করছেন।

Advertisement

Advertisement

বর্তমানে হরিয়ানার একাধিক নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন। তবে এর মধ্যে প্রথম যে নামটি আসে তিনি হলেন গোরি নাগোরির। যিনি হরিয়ানভি মঞ্চে নাচের মাধ্যমে নিজের চিহ্ন তৈরি করেছেন। গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক মুহূর্তের ব্যাপার। আলোচনার শিরোনামে থাকা এখন শুধু বলিউড অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং নিজের কর্মকাণ্ডের মাধ্যমে যে কেউই সংবাদ শিরোনামে উঠে আসতে পারেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নাচ এবং গানের ভিডিও শেয়ার করে আজকাল ভাইরাল হচ্ছেন অনেকেই। যদি নাচ এবং গানের কথা বলি, তবে আজকের দিনে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা একাধিক নারী। মূলত, তারা তাদের গান এবং সেক্সি নাচের জন্য ভক্তদের মাঝে বিশেষভাবে আলোড়ন সৃষ্টি করেন।

Advertisement
Advertisement

বর্তমানে হরিয়ানার নিত্য শিল্পী গোরি নাগোরির যে গানটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, সেই গানটিতে দেখা যাচ্ছে তার ভক্তরা তার ওপর নোটের বৃষ্টি করছেন। শুধু তাই নয়, তার সৌন্দর্যে মোহিত হয়ে একাধিক কমেন্ট করছেন তার অনুগামীরা। ভিডিওতে দেখা যাচ্ছে, তার ডান্স স্টেপে মুগ্ধ হয়ে করতালির বন্যা বইয়ে দিচ্ছেন দর্শকরা। যদি আপনি গোরি নাগোরির ভিডিও দেখে না থাকেন, তবে আজকেই তার উষ্ণতম ভিডিওগুলি দেখে ফেলুন। যেখানে তাকে কোটি কোটি দর্শকের মন ভরাতে দেখা গেছে।

Recent Posts