বিনোদনগরমা গরম

বাড়ির মালিককে ফাঁসিয়ে নিজের কাজ হাসিল করল পরিচারিকা, OTT-তে এই সিরিজটি দেখেছেন?

×
Advertisement

ওটিটিতে আপনি সব ধরনের কনটেন্ট সহজেই পেয়ে যান। পরিবার নিয়ে দেখার জন্য সিনেমা হোক বা ওয়েব সিরিজ, কমেডি ও সাসপেন্স বা বোল্ড কনটেন্টে ভরপুর ওয়েব সিরিজ…সবই রয়েছে। এমন অনেক সাহসী এবং প্রাপ্তবয়স্ক দৃশ্য রয়েছে যা আপনি পরিবারের সদস্যদের সামনে বা এমনকি কোনও বন্ধুর সামনেও ভুলবশতভাবেও দেখা উচিৎ নয়।

Advertisements
Advertisement

অর্থাৎ, কিছু কিছু ওয়েব সিরিজ এমন আছে যেগুলি দেখার আগে, আপনার গোপনীয়তার সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত অন্যথায় আপনি লজ্জায় পরে যেতে পারে । OTT প্ল্যাটফর্মে দর্শকদের বিনোদন দেওয়ার জন্য রয়েছে দারুণ সব কনটেন্ট যা দেখে খুশি ওয়েব সিরিজের ভক্তরা। লোকেরা ওটিটিতে ওয়েব সিরিজ দেখতে পছন্দ করে এবং এটি ঘরে বসে বিনোদনের সেরা মাধ্যমও বটে। নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হটস্টার, এমএক্স প্লেয়ারের মতো ওটিটি প্ল্যাটফর্মে সব ঘরানার ওয়েব সিরিজ দেখতে পাবেন দর্শকরা।

Advertisements

আজকাল প্রচুর সংখ্যক ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে, যার মধ্যে অনেকগুলিই বোল্ড কনটেন্টের উপর ভিত্তি করে তৈরি। দর্শকরা বোল্ড কনটেন্ট দেখতে ভালোবাসেন। এই প্রতিবেদনে, আমরা আপনাকে এমন হিট হিন্দি বোল্ড ওয়েব সিরিজ সম্পর্কে বলব যা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে, তবে পরিবারের সাথে এটি ভুলেও দেখবেন না ।

Advertisements
Advertisement

এরজন্য আপনাকে Filmy Wap 240 প্ল্যাটফর্মে চোখ রাখতে হবে। এরমধ্যে একটি সিরিজ লঞ্চ হয়েছে যা দেখে আপনারও মাথায়, শরীরে বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করবে। সিরিজটির নাম ‘লালচ’। ট্রেলার থেকে সিরিজের কাহিনি সম্পর্কে যে ধারণা পাওয়া যায় তাতে বোঝা যায়, দুই পরিচারক পরিচারিকা মিলে পরিকল্পনা করে তাদের মালিকদের বিরুদ্ধে। মালিকের চোখে ধুলো দিয়ে কায়দা করে তার সন্তানকে নিজের গর্ভে ধারণ করে পরিচারিকা।

এদিকে মালকিন সব পরিকল্পনা বুঝতে পেরে পালটা চাল চালে। শেষমেষ কী হবে তা জানতে সিরিজটি দেখতে হবে।

Related Articles

Back to top button