×
টলিউডবিনোদন

বিশাল বড় পরিবর্তন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, আচমকা বদলে গেল টাইম স্লট

'অপরাজিত অপু'-র স্লটে সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিকটি

Advertisement

বর্তমানে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে বিভিন্ন ধারাবাহিক এবং রিয়েলিটি শো। হিন্দি, বাংলা এবং একাধিক আঞ্চলিক ভাষায় এই সমস্ত ধারাবাহিক বা রিয়েলিটি শো হয়ে থাকে। বাংলার মানুষের কাছে বেশ জনপ্রিয় জি বাংলা এবং স্টার জলসার বিভিন্ন ধারাবাহিক। সম্প্রতি জি বাংলার পর্দায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। সিরিয়ালটির নাম, “লক্ষ্মী কাকিমা সুপারস্টার”। বেশ কিছুদিন ধরেই জি বাংলায় এই নতুন সিরিয়ালের প্রোমো দেখানো হচ্ছে। বাঙালি দর্শকরা বেশ উদগ্রীব হয়ে আছেন এই সিরিয়াল দেখার জন্য।

Advertisement

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় অপরাজিত আঢ্য। দীর্ঘদিন বাদে তিনি আবার সিরিয়ালের জগতে ফিরে এসেছেন। সিরিয়ালটির একাধিক প্রোমো ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। কয়েকটি ছোট্ট ক্লিপ দেখে বোঝা গিয়েছে যে, এক সাদামাটা মধ্যবিত্ত পরিবারের মায়ের দৈনন্দিন জীবন নিয়ে এই সিরিয়ালের কাহিনী। ঘর ও বাইরে একসাথে সামলে জীবনযুদ্ধে এগিয়ে যাওয়ার গল্প এটি।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালটি শুরু হওয়ার কথা। তবে ধারাবাহিক শুরুর আগেই বড়সড় পরিবর্তন আনা হয়েছে। বদলে গিয়েছে সম্প্রচারের সময়। ৬ টার বদলে এই ধারাবাহিক সম্প্রচারিত হবে এবার রাত ৮:৩০ টায়। সিরিয়ালটি ‘অপরাজিত অপু’ র স্লটে সম্প্রচারিত হতে চলেছে। আসন্ন ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে যে উত্তেজনা তুঙ্গে তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, অপরাজিত আঢ্যর পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয় করবেন দেবশংকর হালদার, রত্না ঘোষাল সহ একাধিক তারকা অভিনেতা অভিনেত্রীরা। এছাড়া দীর্ঘ বিরতির পর ফের ছোট পর্দায় ফিরছেন অপরাজিত আঢ্য। শেষ স্টার জলসার ‘জল নুপুর’ ধারাবাহিকে পারির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রোমো অনুযায়ী লক্ষ্মী কাকিমা ঘর সামলানোর পাশাপাশি নিজের মুদিখানার দোকান চালান। একেবারে দশভুজার মত কাজ করে গোটা সংসারকে বেঁধে রেখেছেন। রাতদিন খাটাখাটনির পরও ক্লান্তি নেই তার। এবার এই সিরিয়াল শুরু হলে দর্শকমনে কতটা প্রভাব ফেলবে, সেটাই দেখার।

Related Articles

Back to top button