বোল্ড লুকে দুবাইয়ে রাস্তায় চুটিয়ে নাচলেন অক্ষয়-কিয়ারা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

একদিকে ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাক, অন্যদিকে দুবাইয়ে রাস্তায় চুটিয়ে নাচছেন অক্ষয়-কিয়ারা। ব্যাকগ্রাউন্ডে বুর্জ খালিফা। বহুদিন পর অক্ষয়কে এই ধরনের ডান্স নম্বরেও দেখা গেল অক্ষয়কে। এর আগেও একাধিকবার অক্ষয়কে আইটেম নম্বরে দেখা গিয়েছে। তবে এবারে অক্ষয়কে একদম গ্ল্যামারাস বোল্ড লুকে দেখা গেল দুবাইয়ের রাস্তায়। এই গানের কথাতে একাধিকবার ‘বুর্জ খলিফা’ শব্দটি এসেছে। দুবাইয়ের এই ‘বুর্জ খলিফা’র নামের পাশে বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং হওয়ার শিরোপা রয়েছে। আর এই গানের কথা অনুযায়ী সেই বিল্ডিংটিই নায়িকা কিয়ারাকে উপহার দিতে চান অক্ষয়। চলুন দেখে নিই ওই গানের ভিডিও।

Advertisement

Advertisement

এই গানটি লিখেছেন গগন আহুজা। কম্পোজ করেছেন ডিজে শ্যাসি, ডিজে খুশি এবং গেয়েছেন ডিজে শ্যাসি, ডিজে খুশি ও নিকিতা গান্ধী। ছবির পরিচালনায় রয়েছেন স্বয়ং রাঘব লরেন্স। এই মুভিতে এক ট্রান্সজেন্ডারের আত্মা ভর করবে কিয়ারার স্বামী অক্ষয়ের ওপর। ব্যাস তারপরেই গল্পের মোড় নেবে অন্য পর্যায়ে।

Advertisement

 

অক্ষয়-কিয়ারা আডবানী, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে এই ছবিতে। এদিকে এই গান প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে কিয়ারা বলেন যে ‘বুর্জ খালিফা’ গানের শ্যুটিং করার অভিজ্ঞতা ভীষণ দারুন। এই গানের কস্টিউম ভীষণ ফ্যান্সি এবং শ্যুটিংয়ের লোকেশনগুলো। আমি ভাবতাম সিফন শাড়িতে বরফের উপর নাচা বোধহয় খুব কষ্টসাধ্য, তবে পোড়া রোদের মধ্যে গরম বালিতে খালি পায়ে নাচা যে কী মারাত্মক তা বলে বোঝানো যাবে না। তবে কমার্শিয়াল ছবির নায়িকা হলে এগুলো তো করে দেখাতেই হবে।” আগামী ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়ার কথা এই হরর কমডি মুভি।

Recent Posts