ভাইরাল & ভিডিও

Viral video: ‘কুসু কুসু’ গানে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

সোশাল মিডিয়ায় এই ভিডিওটি এবং তার পোশাকের ট্রানজিশন অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে

সোশ্যাল মিডিয়াতে তথা ইউটিউব এবং অন্যান্য প্লাটফর্মে নানান ধরনের ভিডিও মাঝেমধ্যেই জনপ্রিয় হতে থাকে। এর মধ্যেও সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে থাকে নাচ এবং গানের ভিডিও এবং তার সঙ্গে সম্পর্কিত অন্যান্য ভিডিওগুলি। সোশ্যাল মিডিয়াতে প্রত্যেক মানুষ নিজের প্রতিভার প্রদর্শন করে টাকা রোজগার করতে পারেন। প্রতিবার আসল দাম দেওয়ার একটি পন্থা আবিষ্কার করেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম।

তবে এই প্লাটফর্মের যাত্রা শুরু করেছে ইউটিউব নামক একটি প্ল্যাটফর্ম। প্রথমে একটি ইন্ডিপেন্ডেন্ট প্লাটফর্ম হিসেবে কাজ শুরু করলেও পরবর্তীতে গুগল কর্তৃক কিনে নেওয়ার পরে ইউটিউব এর বহু পরিবর্তন ঘটেছে। তবে এখন শুধুমাত্র সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে সীমিত নেই। একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বর্তমানে উঠে আসতে শুরু করেছে। ইনস্টাগ্রাম হোক কিংবা ফেসবুক অথবা আনুষঙ্গিক অন্যান্য মিডিয়া প্ল্যাটফর্ম, সব জায়গাতেই বর্তমানে ভিডিও কনটেন্ট সবথেকে বেশি জনপ্রিয় হতে শুরু করেছে। তবে ভিডিও কনটেন্ট এর মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় যেটা হয়ে থাকে সেটা হল বিনোদনমূলক কনটেন্ট। নাচের ভিডিও হোক কিংবা গানের ভিডিও, অথবা অন্য কোন ইনফরমেটিভ ভিডিও, সবকিছুই সোশ্যাল মিডিয়ার জন্য একেকটি হটকেক হয়ে থাকে।

সোশ্যাল মিডিয়াতে অনেকেই এই ধরনের ভিডিও আপলোড করে জনপ্রিয়তা লাভ করেন এবং সোশ্যাল মিডিয়ার নজরে চলে আসেন। তার সঙ্গে যদি কোনভাবে ভিডিও হয়ে যায় ভাইরাল, তাহলে তো আর কোন কথাই নেই, মুহূর্তের মধ্যেই জনপ্রিয়তার শিখরে চলে আসবেন সেই ব্যক্তি। সেরকমই হলো এবারে, যখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল একটি নাচের ভিডিও। সম্প্রতি ইউটিউবে নোরা ফাতেহির কুসু কুসু গানের উপরে নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এই নাচের ভিডিও তে পারফরম্যান্স করেছেন কাশিকা সিসোদিয়া নামের একটি মেয়ে, যে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া সেন্সেশন হয়ে উঠেছেন তার নাচের মাধ্যমে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ধরনের নাচের ভিডিও কনটেন্ট তৈরি করে কাসিকা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল। তার বেশ ফ্যান ফলোইং আছে এবং তার ইউটিউব চ্যানেল তরতরিয়ে গ্রো করছে অনেকদিন ধরেই। তবে এই বারে যে নাচে ভিডিওটি ভাইরাল হয়েছে তা আগের সমস্ত রেকর্ড ছাপিয়ে গিয়েছে। এই নাচের ভিডিও তে আমরা দেখতে পাচ্ছি একটি পোশাকের ট্রানজিশন। প্রথমে সাদা রঙের একটি লেহেঙ্গা পরে নাচ করতে করতে হঠাৎ করেই পোশাক বদলে কালো রংয়ের ওয়েস্টার্ন ড্রেস! এই ট্রানজিশন মুগ্ধ করেছে দর্শকদের, সঙ্গে কুড়িয়েছে নেট জনতার বাহবা। চলুন চট করে দেখে নেওয়া যাক এই নাচের ভিডিওটি।

Related Articles

Back to top button