টলিউডবলিউডবিনোদন

Puja Banerjee: বিয়ের পর স্বামীর বাহুবন্ধনে ধরা দিলেন বঙ্গতনয়া পূজা ব্যানার্জি! শেয়ার করলেন বিয়ের প্রথম ছবি

পূজা ব্যনার্জি! ইনি বঙ্গ তনয়া হলেও এখন তিনি পাঞ্জাবি ঘরাণার বৌমা। পূজা বলি ইন্ড্রাস্টি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ অভিনয় দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন। এই ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনেই চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান।

ইচ্ছে ছিল ২০২০’র এপ্রিল মাসে বেশ ধুমধাম করে বিয়ে করবেন। কিন্তু করোনার জন্য তা হয়নি বরং নিজেদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা ত্রাণ তহবিলে। তবে সেই বছর লকডাউনের মাঝে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী কৃশিবের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। এখন ছোট্ট কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। দেখতে দেখতে কৃশিব এখন এক বছর এক মাসের বিগ বয়।

তবে বাবা মা হয়ে গেলেও দুজনের সোশ্যাল ম্যারেজের ইচ্ছে ছিল। পূজা মুম্বাই থাকলেও মনে প্রাণে বাঙালী। তাই ছেলেকে নিতবর বানিয়ে গতকাল গোয়াতে নিজের স্বপ্নের ডেস্টিনেশন ওয়েডিং সাড়লেন। গোটা এক বছর অপেক্ষা করার পর অবশেষে সানাই বাজিয়ে বিয়ে সেরে ফেললেন লাভ বার্ডস পূজা ও কুণাল ভার্মা। সোমবার একদিকে যখন রাজকুমার রাও এবং পত্রলেখা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। ঠিক সেই সময়ই গোয়ায় ছিমছাম ভাবে ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়ের উপস্থিতিতে কুণালের হাতে সিঁদুর পরলেন পূজা।

বিয়ের রাতের ছবি এখনো শেয়ার না করলেও বাসবিয়ের ছবি শেয়ার করলেন। এই ছবিতে পূজার পরনে ছিল গোলাপি শাড়ি, গলায় গোলাপ ফুলের মালা। আএ কুণালের পাঞ্জাবিতেও গোলাপি রং। একই রঙে রেঙে উঠলেন কুণাল ও পূজা। দুজনের গলায় গোলাপী ফুলের মালা। একে অপরকে জড়িয়ে চুম্বন দিচ্ছেন দুজন। এমন মিষ্টি ছবি এখন পূজা ও কুণালের সোশ্যাল পেজে শেয়ার করেছেন।ইনস্টাগ্রামে পূজা শেয়ার করলেন এক অন্তরঙ্গ ছবি। পূজা ক্যাপশনে লিখলেন, ফের নব দম্পতি। এই একই ছবি শেয়ার করে কুণাল লিখলেন, ‘তুমিই আমার রানি’। এরপর এই নবদম্পতিকে অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button