বলিউডবিনোদন

Kriti Sanon: ‘বচ্চন পাণ্ডে’-এর ডাবিং এর একঝলক অনুগামীদের সাথে ভাগ করে নিলেন মায়রা

একজন মডেল হিসেবে গ্ল্যামার জগতে আত্মপ্রকাশ করেন কৃতি শ্যানন। এরপর তিনি সুকুমারের তেলেগু চলচ্চিত্র  ‘নেনোকাদ্দি” সিনেমা দিয়ে সিনেজগতে প্রবেশ করেন। আর সেই বছর তাঁর প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক এ্যাকশনধর্মী সিনেমা হিরোপান্তি সিনেমাতে অভিনয় করে বলিউডে অভিষেক করেন। এই সিনেমাতে কৃতির পাশাপাশি টাইগার শ্রফ ও বলিউডে ডেবিউ করেন। এই চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে কৃতি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী পুরষ্কার লাভ করেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর ব্যক টু ব্যাক হিট উপহার দিয়েছেন কৃতি। গত মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে কৃতি অভিনীত ‘মিমি’। এই ‘মিমি’ ছবির জন্য পুরোপুরি অন্যভাবে নিজেকে মেলে ধরেছেন কৃতি। গ্রামের অবিবাহিত মেয়ের সারোগেসিতে প্রেগন্যান্ট, সারোগেসি থেকে এক শিশুর মায়ের জার্নিতে কৃতি অভিনব অভিনয় করেছেন। ‘মিমি’ ছবির জন্য বেশ প্রশংসিত হয়েছিল বলি তারকা কৃতি শ্যাননের অভিনয়। কমেডি ড্রামার মধ্যে এক ‘সারোগেট মাদার’ এর অনুভূতি হিসেবে তাঁর দুর্দান্ত অভিনয় সাধারণ মানুষের মন ছুঁয়েছিল।

যদিও আপাতত কৃতি শ্যানন ব্যস্ত তাঁর নিজের আগামী ছবি ‘বচ্চন পাণ্ডে’-নিয়ে। ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে, এখন ডাবিং নিয়ে বেশ ভালোই ব্যস্ত। এই ছবিতে ফের অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তাঁর চরিত্রের এক ঝলক প্রকাশ করেছেন। এটি মূলত অ্যাকশন কমেডি ধাঁচে তৈরী করা হবে। এই ছবিতে কৃতির অভিনীত চরিত্রের নাম ‘মায়রা’।

কৃতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ডাবিংয়ের একঝলক শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘বচ্চন পাণ্ডে!!! এটা খুব স্পেশ্যাল!! আমাদের একসঙ্গে তৃতীয় নম্বর।’ জানা গিয়েছে,এই ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে কৃতি কে। বলিউডের খিলাড়ির সঙ্গে এই নিয়ে কৃতির দ্বিতীয় বার কাজ করছেন তিনি। এর আগে ‘হাউসফুল ৪’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এই জুটিকে আবার একসঙ্গে দেখার জন্য উদগ্রীব সিনেপ্রেমীরাও।

উল্লেখ্য,এই ছবিতে থাকছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও।  ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠী ও প্রতীক বব্বর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। ফারহাদ সামজি পরিচালিত এই ছবিটি পর্দায় মুক্তি পাওয়ার কথায় ২০২২ সালের ২৬ জানুয়ারি। এই বছরের শুরুর দিকে জয়সলমীরে ছবির শ্যুটিং শুরু হয়ে যায়। এখন মুক্তির অপেক্ষা।

Related Articles

Back to top button