‘আমি করোনায় আক্রান্ত’, অবশেষে স্বীকার করলেন বলিউডের এই অভিনেত্রী

Advertisement

Advertisement

করোনায় আক্রান্ত হলেন এবার বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। করোনার থাবা যেন দিনের পর দিন সেলিব্রেটিদের ওপর পড়েছে। আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই এই অতিমারি ভাইরাসের কবলে পড়ে কার্যত নাস্তানাবুদ হয়ে রয়েছেন। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অভিষেক, ঐশ্বর্য এমনকি ছোট্ট আরাধ্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এমনকি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন বেশ কিছুদিন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়াও রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, নিসপাল সিং, পরিচালক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, এমনকি সুদীপ্তা চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনার কবল থেকে রেহাই মেলেনি অপরাজিতা আঢ্যরও। তবে সকলে খোলাভাবে নিজের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা প্রকাশ্যে আনলেও কৃতি প্রথমেই নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আনেননি। তবে এবার অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে নিজের আক্রান্ত হওয়ার কথা শেয়ার করেছেন। সকলের সঙ্গে মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই পোস্ট।

Advertisement

জানা গিয়েছে, মুম্বই থেকে চন্ডিগড় উড়ে গিয়েছিলেন কৃতি শ্যানন একটি ছবির শুটিংয়ের কাজে। যেখানে তাঁর বিপরীতে রাজকুমার রাওকে দেখা যাবে। শুটিংয়ের কাজ সেরে ফেরার পর থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে টিনসেল টাউন সূত্রের খবর। এমনকি মুম্বই বিমানবন্দরে নেমে তিনি সকলকে নির্দেশ দিয়েছিলেন যে, এক সেকেন্ডের জন্যও মাস্ক খোলা না হয়। তারপরেই গুঞ্জন শুরু হয় যে কৃতি শ্যানন করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু সে কথা তখনও তিনি স্বীকার করেননি। তবে এবার ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানালেন।

Advertisement

কৃতি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘সবাইকে জানাতে চাই, আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি ৷ তবে চিন্তার কোনও বিষয় নেই ৷ আমি একেবারেই সুস্থ বোধ করছি ৷ চিকিৎসকের দেওয়া পরামর্শ মেনে চলছি ৷ আপনাদের শুভেচ্ছা সঙ্গে থাকলে, শীঘ্রই আবার কাজে ফিরতে পারব !’ স্বভাবতই তাঁর এই পোস্ট দেখে সকলে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisement