শেষবারের মতো কাছাকাছি নিখিল-শ্যামা, মন খারাপের বার্তা দিলেন অভিনেত্রী

দীর্ঘ তিনবছর ধরে জি বাংলার পর্দায় সম্প্রসারিত হচ্ছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। একই সেটে অভিনয় করতে করতে অভ্যস্ত হয়ে পড়েছেন অভিনেতারাও। অভ্যস্ত হয়েছেন দর্শকরাও। তবে এবার শেষ হতে চলেছে ‘কৃষ্ণকলি’। ধারাবাহিকে ইতি টানার খবরে সীলমোহর দিলেন ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্যামা ওরফে তিয়াসা রায়। সম্প্রতি তার শেয়ার করা একটি রিল ভিডিওর ক্যাপশন দেখেই স্পষ্ট হয়েছে তা।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিয়াসা। খুব অল্প সময়ের মধ্যেই শ্যামা চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। বর্তমানে ছোটপর্দার অভিনেত্রী হিসেবে তাকে চেনেন অনেকেই। তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল নিখিল ওরফে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যকে। বর্তমানে তিনি জি বাংলারই নতুন ও জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্ভবত তার উপস্থিতি ছাড়াই শেষ হবে ‘কৃষ্ণকলি’। ধারাবাহিকের গল্প অনুযায়ী দিদিমা হয়েছে শ্যামা।

তবে বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার বেশ নীচে রয়েছে এই ধারাবাহিক। বহুবার ধারাবাহিক অনুরাগীরা এবং নেটিজেনদের একাংশ ধারাবাহিকের কর্তৃপক্ষকে এই ধারাবাহিক শেষ করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন। কারণ তাদের অনেকেরই মনে হয়েছিল কৃষ্ণকলি ধারাবাহিক গল্পের খেই হারিয়েছে। তবে হাসিমুখেই শেষ হতে চলেছে ধারাবাহিক। উল্লেখ্য, সোমবার থেকে কৃষ্ণকলির স্লট নিতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমণি- উত্তর পর্ব’ ধারাবাহিক। এখনই শেষ হচ্ছে না এই ধারাবাহিক। শুধু বদল হলো সময়, তা জানিয়ে দেওয়া হয়েছে। রাসমণির স্লটে অর্থাৎ সন্ধ্যা ৬.৩০ থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘পিলু’। গতবছরের শেষেই এই নতুন ধারাবাহিকের প্রমো সামনে এসেছে সকলের।

মাঝে রাসমণি ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে এই গুজব রটলেও সেই জায়গায় ইতি টানছে ‘কৃষ্ণকলি’। সম্প্রতি পর্দার শ্যামা অর্থাৎ তিয়াসা রায়ের শেয়ার করা ইনস্টারিল থেকে তা স্পষ্ট হয়েছে। তিনি তার এই ইনস্টারিলে কৃষ্ণকলি ধারাবাহিকের সেটের সহ অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সেটের কিছু দৃশ্য শেয়ার করে নিয়েছেন তার অনুরাগীদের সাথে। ক্যাপশনে লিখেছেন, তিনি সকলকে মিস করবেন। অভিনেত্রী এই পোস্ট শেয়ার করার সাথে সাথেই তার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়েছেন তাকে।

কেউ তাকে খুব তাড়াতাড়ি অন্য ধারাবাহিকের হাত ধরে ফিরে আসার কথা লিখেছেন, কেউ আবার তার মতোই এই ধারাবাহিকে মিস করবেন বলেই জানিয়েছেন, আবার কেউ সরাসরি অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছেন ধারাবাহিকের শেষে তিনি বেঁচে থাকবেন কিনা? আবার অনেকের কৌতুহল রয়েছে ধারাবাহিকের শেষ দিনে নিখিলকে শেষবারের মতো কৃষ্ণকলি ধারাবাহিকের দেখা যাবে কিনা! তবে আপাতত আসন্ন নতুন ধারাবাহিক ‘পিলু’ দেখার অপেক্ষায় রয়েছেন ধারাবাহিক অনুরাগীরা। এই ধারাবাহিকে গৌরব রায় চৌধুরীর বিপরীতে দেখা যাবে মেঘা দাঁকে। প্রতিযোগী হিসেবে মেঘার দেখা মিলেছিল জি বাংলার অন্যতম ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর মঞ্চে।

Related Articles

Back to top button