বাংলা সিরিয়ালবিনোদন

Tiyasa: কৃষ্ণকলির শ্যামার আগাম জন্মদিন সেলিব্রেশন সুবানের থেকে কী উপহার পেলেন অভিনেত্রী

×
Advertisement

ঘড়িতে ৭টা বাজলে প্রতিদিন টিভির পর্দাতে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে তিন বছর ধরে তিয়াশাকে ‘শ্যামা’ রূপেই দেখতে অভ্যস্ত দর্শক। শ্যামা কৃষ্ণ ভোজন গীতি গাইতে বেশ পছন্দ করেন। পর্দায় শ্যামার সহজ, সরল আটপৌরে লুকে দেখে এসেছে সকল মা কাকিমারা। নিজের অনবদ্য অভিনয় দিয়ে সকল দর্শকদের ভালোবাসা এবং সহানুভূতি দুইই আদায় করেছেন তিয়াশা ওরফে সকলের প্রিয় শ্যামা। ‘কৃষ্ণকলি’ ধরাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশনের প্রিয় বৌমা শ্যামা।

Advertisement

কিন্তু গত কয়েক মাস ধরে অভিনেত্রীর নিজের দাম্পত্য জীবন বেশ টালমাটাল। শোনা যাচ্ছে তিয়াসা আর সুবানের সম্পর্কে চিড় ধরেছে। এখন নাকি দুজনে এক ছাদের তলায় থাকছেন না সুবান-তিয়াসা। তবে জানা গিয়েছে আলাদা থাকলেও এখনও বৈবাহিক সম্পর্কটা কিন্তু পুরোপুরি ভেঙে যায়নি। কারণ তা স্পষ্ট হল অভিনেত্রীর কথায়।

আগামী সপ্তাহে তিয়াসার জন্মদিন। এখনো অভিনেত্রীর জন্মদিনে ৭দিন বাকি। তবে এর আগেই অভিনেত্রীর জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়ে যায়।গত রবিবার নিজের প্রিয় অনুরাগীদের সঙ্গে জন্মদিনের আগাম সেলিব্রেশন করলেম পর্দার শ্যামা। অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানান, ‘জন্মদিনটা তার কাছে দুর্গাপুজোর মতো’। অনুরাগীদের সঙ্গে গোটা একটা দিন কাটাতে পেরে উচ্ছ্বসিত তিনি’। অনুরাগীদের সাথে জন্মদিন সেলিব্রেশনে সবুজ-গোলাপি ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসে সেজেছিলেন তিয়াসা।

Advertisement

এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ‘আসলে গত বছরই অনুরাগীদের সঙ্গে দেখা করবার ইচ্ছা ছিল, কিন্তু করোনা আবহের জন্য হয়নি। অবশেষে এইবার তা করতে পেরে বেশ খুশি। অভিনেত্রী আরো জানান, ‘ অভিনেত্রীর জন্মদিন তার কাছে দুর্গাপুজোর মতোন, এই বিশেষ দিনটি তিনি অনেক দিন ধরে সেলিব্রেট করতে ভালোবাসেন। এদিন জন্মদিনের আগেই এক আগাম কেক কাটালেন। শুধু কি কেক পেলেন , পেলেন উপহার।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক লম্বা ভিডিও পোস্ট করে ফ্যানেদের দেওয়া সেই সকল উপহার এক এক করে খুলে দেখিয়ে সকলের সাথে আনন্দ ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তিনি এও জানান তিনি আপ্লুত এই ভালোবাসা পেয়ে। অনেকে অভিনেত্রীর কাছে প্রশ্ন করেন, নিজের স্বামী সুবানের চেয়ে কী উপহার চাইবেন এই বিশেষ দিনে? উত্তরে নায়িকা জানান, ‘এখনও ভাবিনি, কী চাওয়া যায়। তবে নিশ্চয়ই ভাল কিছুই চাইব’।  এর থেকে বোঝাই যাচ্ছে নিজের স্বামীর সাথে অভিনেত্রী বেশ খুশি আছেন। অভিনেত্রীও এও জানান, নিজের জন্মদিনের দিন প্রচুর প্ল্যানিং থাকছে। সবটা ফাঁস এখন তিনি করতে চাননা। সব ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

Related Articles

Back to top button